1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে গাইবান্ধায় বায়ান্ন আবৃত্তি সংগঠনের আলোচনা ও কবিতা আবৃত্তি সন্ধ্যা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০৭ জুন ২০২৩, ০৭:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে উভয় পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধ গুলিবিদ্ধ ১০ জন সহ আহত ১৫ আনোয়ারায় অবৈধভাবে বালু উত্তোলন দায়ে দুই লাখ টাকা জরিমানা মান্দায় যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বাঁশখালীতে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত লালমনিরহাটে বোরকা নিয়ে অশ্লীল মন্তব্য-শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ শেরপুর সাব রেজিস্ট্রার অফিসকে দুর্নীতি মুক্তির শপথ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি কৃষি জমিতে অনুমোদনহীন স্থাপনা গুড়িয়ে দিল উপজেলা প্রশাসন খুটাখালী বনভুমির জঙ্গল থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ২য় দিনেও বৃষ্টির জন্য বিশেষ মোনাজাত বাঁশখালীতে হিন্দু পরিবারের বসতঘর ভাংচুর ও ভূমি জবরদখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে গাইবান্ধায় বায়ান্ন আবৃত্তি সংগঠনের আলোচনা ও কবিতা আবৃত্তি সন্ধ্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০০ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
‘কবিতায় আমরা দুর্যোগে আমরা’ প্রতিপাদ্য নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে গাইবান্ধার অন্যতম বায়ান্ন আবৃত্তি সংগঠনের এক প্রাণবন্ত আলোচনা ও কবিতা আবৃত্তি সন্ধ্যা শনিবার রাতে স্থানীয় পৌর শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত হয়।
সংগঠনের প্রতিষ্ঠাতা আশরাফুল ইসলাম সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, অধ্যক্ষ জহুরুল কাইয়ুম, অধ্যাপক সমীর কুমার সরকার, কবি সরোজ দেব, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক প্রমতোষ সাহা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আলমগীর কবির বাদল এবং নাট্যকার সাহিত্যিক ময়নুল হোসেন। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুশান্ত কুমার সরকার, তানজিমুল ইসলাম পিটার, জিয়াউর রহমান বকসী, আমিনুল ইসলাম, হাসান কবির প্রমুখ।
পরে শিরিন আকতারের সঞ্চালনায় কবিতা পাঠ ও নাটকের সংলাপে অংশ নেয় কবি সরোজ দেব, দেবাশিষ দাশ দেবু, মোহাম্মদ আমিন, পিটু রশীদ, শাহনাজ আমিন মুন্নি, মাসুম আব্দুল্যাহ, গৌতমাশিষ গুহ সরকার, কবি সোহেল রানা, লতা সরকার, হাসান কবির, পৃথা ও সাবাব। সুর মূর্ছনায় বাচ্যিক শিল্পীদের প্রাণবন্ত কবিতার উচ্চারণে একটানা সাড়ে তিন ঘন্টাব্যাপী চলমান ব্যতিক্রমধর্মী এই আবৃত্তি সন্ধ্যাটি উপস্থিত শ্রোতাদের মুগ্ধ করে রাখে। বায়ান্ন আবৃত্তি সংগঠনের এই অনুষ্ঠান কবিতা আবৃত্তিতে বাচ্যিক শিল্পীদের অনুপ্রাণিত ও উজ্জীবিত করে তোলে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম