1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গী থানা প্রেসক্লাবরে উদ্যোগে গুনীজন সংবর্ধনা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত

টঙ্গী থানা প্রেসক্লাবরে উদ্যোগে গুনীজন সংবর্ধনা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০
  • ১২৩ বার

এফ এ নয়ন:
টঙ্গীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে টংগী থানা প্রেসক্লাবের পক্ষ থেকে গুনীজন সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার বিকেলে ভারতের প্রখ্যাত সাংবাদিক ও সম্পাদক পুলক বসু, কবি ও সাহিত্যিক দূর্গা বেরা ও রাজু শেখকে এ সংবর্ধনা দেওয়া হয়।
টঙ্গী থানা প্রেস ক্লাবের সভাপতি এম এম হেলাল উদ্দিনের সভাপতিত্বে এবং কলামিষ্ট মোহাম্মদ আলমের সঞ্চালনায় গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজের অধ্যক্ষ মো. আলাউদ্দিন মিয়া, সিরাজউদ্দিন সরকার বিদ্যানিকেতন অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. ওয়াদুদুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভূইয়া, ক্লাবের প্রধান নির্বাচন কমিশনার হাজী এস এম মনির উদ্দিন, সহ-সভাপতি মো. রোমান শেখ, যুগ্ম-সাধারন সম্পাদক অমল চন্দ্র ঘোষ, সাংগঠনিক সম্পাদক মৃণাল চৌধুরী সৈকত, প্রচার ও দপ্তর সম্পাদক মো. আনোয়ার হোসেন মাস্টার, এশিয়ান টেলিভিশন এর টংগী প্রতিনিধি ফরিদ আহমেদ নয়ন।সংবর্ধনা অনুষ্ঠানে জাগ্রত নাট্যকর্মী কল্যাণ পরিষদের পক্ষ থেকেও গুনীজনদের বিশেষ সম্মাননা প্রদান করেছেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মৃণাল চৌধুরী সৈকত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম