1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে বিকাশ প্রতারক চক্রের দুই সদস্য আটক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১১ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি

নাঙ্গলকোটে বিকাশ প্রতারক চক্রের দুই সদস্য আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫৪ বার

মোঃসাইফুল ইসলাম,কুমিল্লাঃকুমিল্লার নাঙ্গলকোটে বিভিন্ন সময় অভিনব পন্থায় প্রতারণার মাধ্যমে টাকা লুটের অভিযোগে দুই প্রতারকে আটক করে থানা পুলিশ।

মঙ্গলবার রাতে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বুধবার (২৬ ফেব্রুয়ারী) সন্ধ্যায় নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক তদন্ত আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত দুই প্রতারক হলেন, উপজেলার ঢালুয়া ইউপির মগুয়া গ্রামের মোবারক উল্যাহর ছেলে মোশাররফ হোসেন (৩৩) ও একই ইউপির চিওড়া গ্রামের মৃত. মন্তু মিয়ার ছেলে আলী হোসেন (২৯)।

পুলিশ পরিদর্শক তদন্ত আশরাফুল ইসলাম জানান, এ সময় তাদের কাছে থাকা নগদ ৭০ হাজার টাকা ও তিনটি মোবাইল সেট উদ্ধার করে পুলিশ। মোশাররফ ও আলী হোসেন নাঙ্গলকোট উপজেলা থেকে প্রতারণা শুরু করে এলাকায় বেশ কয়েকটি বিক্যাশ ও পল্লী বিদ্যুৎতের মাধ্যমে লাখ লাখ টাকা প্রতরাণা করে আসছে।

এ নিয়ে নাঙ্গলকোট থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা হয়। পরে পুলিশের উন্নত প্রযুক্তি ব্যবহার করে নাঙ্গলকোট থানার তদন্ত (ওসি) আশ্রাফুল ইসলামি সঙ্গীয় পোর্স নিয়ে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।আসামিদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম