1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে বিকাশ প্রতারক চক্রের দুই সদস্য আটক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নাঙ্গলকোটে বিকাশ প্রতারক চক্রের দুই সদস্য আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৭৪ বার

মোঃসাইফুল ইসলাম,কুমিল্লাঃকুমিল্লার নাঙ্গলকোটে বিভিন্ন সময় অভিনব পন্থায় প্রতারণার মাধ্যমে টাকা লুটের অভিযোগে দুই প্রতারকে আটক করে থানা পুলিশ।

মঙ্গলবার রাতে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বুধবার (২৬ ফেব্রুয়ারী) সন্ধ্যায় নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক তদন্ত আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত দুই প্রতারক হলেন, উপজেলার ঢালুয়া ইউপির মগুয়া গ্রামের মোবারক উল্যাহর ছেলে মোশাররফ হোসেন (৩৩) ও একই ইউপির চিওড়া গ্রামের মৃত. মন্তু মিয়ার ছেলে আলী হোসেন (২৯)।

পুলিশ পরিদর্শক তদন্ত আশরাফুল ইসলাম জানান, এ সময় তাদের কাছে থাকা নগদ ৭০ হাজার টাকা ও তিনটি মোবাইল সেট উদ্ধার করে পুলিশ। মোশাররফ ও আলী হোসেন নাঙ্গলকোট উপজেলা থেকে প্রতারণা শুরু করে এলাকায় বেশ কয়েকটি বিক্যাশ ও পল্লী বিদ্যুৎতের মাধ্যমে লাখ লাখ টাকা প্রতরাণা করে আসছে।

এ নিয়ে নাঙ্গলকোট থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা হয়। পরে পুলিশের উন্নত প্রযুক্তি ব্যবহার করে নাঙ্গলকোট থানার তদন্ত (ওসি) আশ্রাফুল ইসলামি সঙ্গীয় পোর্স নিয়ে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।আসামিদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম