1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, মোটরসাইকেল ছিনতাই - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

নাঙ্গলকোটে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, মোটরসাইকেল ছিনতাই

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫১ বার

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:
বাড়ি ফেরার পথে কুমিল্লার নাঙ্গলকোটে দৈনিক র্বতমান ও অনলাইন দেশ 24 টিভি ডট কম এর প্রকাশক জাহাঙ্গীর আলমের উপর সন্ত্রাসী হামলা হওয়ার অভিযোগ উঠেছে। এ সময় ওই সাংবাদিকের সাথে থাকা মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায় সন্ত্রাসীরা। বুধবার সন্ধ্যায় মৌকরা ইউপির চান্দগড়া দক্ষণি পাড়া গ্রামের এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ওই সাংবাদকি বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলম তার ছলেকে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ী পেরার পথে আগ থেকে ওত পেতে থাকা চাঁন্দগড়া গ্রামরে মৃত ইদ্রসি মিয়ার ছেলে জয়ানাল আবেদীন, তার ভাই কামাল হোসনে, ছালেহ আহম্মদরে ছেলে ফকির মিয়া, তার ভাই সোহেল ও বজলুর রহমানের ছেলে খোরশদেসহ ১০-১২ জনরে একটি দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এতে জাহাঙ্গীর গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকদের সহযোগতিায় থানা পুলিশ তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।।
সাংবাদকি জাহাঙ্গীর আলম বলেন, ছেলেকে নিয়ে বাড়ী যাওয়ার পথে ১২-১৩ জনের সন্ত্রাসীর একটি দল নিয়ে আমার ওপর হামলা চালায়। পরে মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়। প্রশাসনের মাধ্যমে আমি এ ঘটনার সুষ্ঠ বিচারের দাবি জানাই।
এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা নাঙ্গলকোট থানার এসআই শফিকুল ইসলাম বলেন, ৯৯৯ সংবাদে ওই সাংবাদিককে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা অব্যহৃত রয়েছে। আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম