1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, মোটরসাইকেল ছিনতাই - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রতি বছরের ন্যায় এবারও পর্দা নামল শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট-অনুর্ধ ১৫ নিজস্ব পিসিএনপির খাগড়াছড়ির জেলা সম্মেলন; সভাপতি ইঞ্জি: লোকমান সম্পাদক এসএম মাসুম রানা উন্নয়নের প্রতিটি আপনারা তদারকি করবেন ফাঁকিবাজদের ছাড় দেবেন না -অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খাঁন ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়েছে বার্বাডোস চৌদ্দগ্রামে সাংবাদিক মীরুকে প্রাণনাশের হুমকির অভিযোগ নবীনগরে মোবাইল কোর্টে এসিল্যান্ডের উচ্ছেদ অভিযান চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছ পুলিশ চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড

নাঙ্গলকোটে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, মোটরসাইকেল ছিনতাই

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫২ বার

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:
বাড়ি ফেরার পথে কুমিল্লার নাঙ্গলকোটে দৈনিক র্বতমান ও অনলাইন দেশ 24 টিভি ডট কম এর প্রকাশক জাহাঙ্গীর আলমের উপর সন্ত্রাসী হামলা হওয়ার অভিযোগ উঠেছে। এ সময় ওই সাংবাদিকের সাথে থাকা মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায় সন্ত্রাসীরা। বুধবার সন্ধ্যায় মৌকরা ইউপির চান্দগড়া দক্ষণি পাড়া গ্রামের এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ওই সাংবাদকি বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলম তার ছলেকে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ী পেরার পথে আগ থেকে ওত পেতে থাকা চাঁন্দগড়া গ্রামরে মৃত ইদ্রসি মিয়ার ছেলে জয়ানাল আবেদীন, তার ভাই কামাল হোসনে, ছালেহ আহম্মদরে ছেলে ফকির মিয়া, তার ভাই সোহেল ও বজলুর রহমানের ছেলে খোরশদেসহ ১০-১২ জনরে একটি দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এতে জাহাঙ্গীর গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকদের সহযোগতিায় থানা পুলিশ তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।।
সাংবাদকি জাহাঙ্গীর আলম বলেন, ছেলেকে নিয়ে বাড়ী যাওয়ার পথে ১২-১৩ জনের সন্ত্রাসীর একটি দল নিয়ে আমার ওপর হামলা চালায়। পরে মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়। প্রশাসনের মাধ্যমে আমি এ ঘটনার সুষ্ঠ বিচারের দাবি জানাই।
এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা নাঙ্গলকোট থানার এসআই শফিকুল ইসলাম বলেন, ৯৯৯ সংবাদে ওই সাংবাদিককে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা অব্যহৃত রয়েছে। আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম