1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পাকুন্দিয়ায় অসদুপায়ের দায়ে দুই এসএসসি পরীক্ষার্থী বহিষ্কৃত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

পাকুন্দিয়ায় অসদুপায়ের দায়ে দুই এসএসসি পরীক্ষার্থী বহিষ্কৃত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৬৭ বার

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ:
পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে পাকুন্দিয়ায় দুই এসএসসি পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার এসএসসি পরীক্ষার ইংরেজি প্রথম পত্র পরীক্ষা চলাকালে ওই দুই পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়। পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র পরিদর্শনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান তাদের বহিস্কার করেন।

বহিস্কৃত দুই পরীক্ষার্থী উপজেলার হরশী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। তাদের রোল নম্বর হচ্ছে-১৮২৪৯৩ ও ১৮২৪৯৪।

কেন্দ্র সচিব ও পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আফছর উদ্দিন আহম্মেদ মানিক বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেছেন। প্রধান শিক্ষক মো. আফছর উদ্দিন আহম্মেদ মানিক জানান, দুইজনকে বহিষ্কার করা ছাড়াও একই পরীক্ষায় দুই পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম