1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পূজায় প্রাণবন্ত সাউদার্ন ইউনিভার্সিটির ক্যাম্পাস - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

পূজায় প্রাণবন্ত সাউদার্ন ইউনিভার্সিটির ক্যাম্পাস

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৩৯ বার

অর্ক রায় সেতু :
বিভিন্ন অনুষধের শিক্ষার্থীদের উপস্তিতির মধ্যে দিয়ে সাউদার্ন ইউনিভার্সিটিতে গত ৩০ জানুয়ারি শেষ হয় সনাতন ধর্মাবলম্বীদের
বিদ্যার দেবী সরস্বতী পূজার জমজমাট আয়োজন। একই সাথে একাধিক ছাত্রছাত্রীদের সম্মিলিত প্রয়াসে সুন্দর ভাবে শেষ হয় পূজার শেষ কার্যবিধি।

এছাড়াও পূজা মন্ডপ পরিদর্শন করতে এসে জেনারেল ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান ড. সৌরভ শাখাওয়াত বলেন সব প্রতিকূলতার মধ্যে দিয়ে হলে ও আলোড়ন ছড়িয়ে ভাতৃত্বের মধ্য দিয়ে নিজেদের আবিষ্কার করতে। এমন আয়োজনকে লক্ষ রেখে সনাতন পরিষদের শিক্ষার্থীদের আরো বলেন সুদক্ষতার সাথে কাজ করে যেতে। এছাড়াও পূজার মূহুর্ত গুলো বিভিন্ন ছাত্রছাত্রীরা একে অন্যের সাথে ভাগাভাগি করে নিতে দেখা যায়।

অনুষ্ঠানের শেষে সাউদার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থী পিন্টু পাল গণমাধ্যমকর্মীদের জানান, জাতিগত ভেদাভেদ বিভেদ ভুলে সবাই একত্রিত ছিলো এবারের পূজায়, সুষ্ঠু সুন্দর পরিবেশের মধ্য দিয়ে এক জমকালো পরিবেশ সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম