1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় পদ পদবী পরিিবর্তনের দাবীতে কর্মবিরতি শুুর - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

মাগুরায় পদ পদবী পরিিবর্তনের দাবীতে কর্মবিরতি শুুর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০
  • ১১২ বার

মোঃ সাইফুল্লাহঃ পদ ও পদবী পরিবর্তনের দাবিতে মাগুরায় মঙ্গলবার সকাল থেকে তিনদিনের কর্মবিরতি শুরু করেছে কালেক্টরেটে কর্মরত অফিস সহকারীরা।

সরকারের বিভিন্ন বিভাগের কর্মচারিদের পদ ও পদবী পরিবর্তন করা হলেও কালেক্টরেটে কর্মরত অফিস সহকারিদের এই সুযোগ নেই। এতে করে বৈষম্যের শিকার হচ্ছে এমন দাবি করে মাগুরা জেলা ও উপজেলা প্রশাসনের অধিন কর্মরত শতাধিক অফিস সহকারী সকাল ৯ টা থেকে এই কর্মবিরতি শুরু করে। যা চলবে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত।

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি মাগুরা জেলা শাখার সদস্যরা কর্ম বিরতি দিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের করিডোরে অবস্থান নেয়। এ সময় তাদের দাবি আদায়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে বক্তব্য রাখেন সাকির আহমেদ, ওলিয়ার রহমানসহ আরো অনেকে।

মাগুরার শ্রীপুর, মহম্মদপুর ও শালিখা উপজেলাতেও অনুরূপ কর্মসূচি পালিত হচ্ছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম