1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরা শ্রীপুরের টুপিপাড়া আলোকিত প্রাইভেট স্কুলে বিশেষ অনুষ্ঠানমালা শুরু - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

মাগুরা শ্রীপুরের টুপিপাড়া আলোকিত প্রাইভেট স্কুলে বিশেষ অনুষ্ঠানমালা শুরু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০
  • ১০৫ বার

মোঃ সাইফুল্লাহঃ
শিক্ষার জন্য এসো
সেবার জন্য বেরিয়ে যাও – এই প্রতিপাদ্য নিয়ে মাগুরা শ্রীপুরের টুপিপাড়া আলোকিত প্রাইভেট স্কুলে শুরু হয়েছে দুই দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া, অতিথিদের বিশেষ সম্মামনা পুরস্কার, শিশু বরণ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও মজিব বর্ষ উপলক্ষে ১০০তম পুরস্কার বিতরণ।
আজ ১৮ ফেব্রুয়ারী ২০২০ মঙ্গগলবার সকালে আলোকিত পরিবারের পরিচালক মো জাহিদুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রাইফেলসের সাবেক সুবেদার মেজর ও এম, ওহাব মার্কেটের স্বত্বাধিকারী মোঃ আব্দুুুল ওহাব মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খামার পাড়া সিনিয়র মাদ্রাসার সহকারী অধ্যাপক মিয়া মাহফিজুর রহমান, সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, সবুজ আন্দোলনের সভাপতি বাপ্পি সরদার । অন্যান্যাদের মধ্যে উপস্হিত ছিলেন আলোকিত প্রাইভেট স্কুলের সভাপতি কাজী ইচফাতুল জান্নাত, বিশিষ্ট সমাজ সেবক সোহেল খন্দকার, আলোকিত সঞ্চয় ঋনদান কর্মসুচীর ম্যানেজার মোঃওসমান গণি, সাবেক সেনা সদস্য মুন্সি জামিরুল ইসলাম সহ আরো অনেকে। সহকারী শিক্ষক গৌৌতম কুুুমার ও শাহানা নাাজনিন মুুন্নির উপস্থাপনায় ও সহকারি প্রধান শিক্ষক মোঃ ওয়ায়েচুর রহমান সাগরের খেলা পরিচালনায় বিদ্যালয়ের ৩ শতাধিক ছাত্র/ ছাত্রী ২০টি ইভেন্টের এ প্রতিযোগিতায় অংশ গ্রহন করছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম