1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সিরাজদিখানে মসজিদের আসবাবপত্র ভাঙ্গচুর - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

সিরাজদিখানে মসজিদের আসবাবপত্র ভাঙ্গচুর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৬৩ বার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে পাড়িবারিক বিরোধকে কেন্দ্র করে মসজিদের আসবাবপত্র ভাঙ্গচুরের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার উপজেলার কোলা ইউনিয়নের পূর্বকোলা গ্রামে আল মদিনা জামে মসজিদে ভাংচুরের এ ঘটনা ঘটে।
সরজমিনে গিয়ে দেখা যায় মসজিদের বেড়ায় অশংক্ষ দায়ের কোপ। ভিতরে দেয়াল ঘড়ি, পানির দুইটি জগ ও খাবারের জিনিসপত্র লন্ডভন্ড হয়ে রয়েছে।
এসহাক মোল্লা অভিযোগ করে বলেন, আমার ১ম স্ত্রীর মৃত্যু হয়েছে। তার জন্য মসজিদে দোয়া মাহফিলের আয়জন করেছিলাম। আমার ২য় স্ত্রীর বোন জামাই সিদ্দিক মোল্লাসহ তার দুই ছেলে বিদ্যুত মোল্লা ও বিপ্লব মোল্লা আমাকে দোয়া মাহফিল করতে দিবেনা বলে বাবুরচি কে তারিয়ে দেয়। মসজিদে ঢুকে মসজিদের বারান্দায় থাকা আমার সকল বাজার ও জিনিস পত্র ফেলে দেয়। আমাকে তারা করলে আমি কোন রকমে অন্য এক বাড়ির খাটের নিচে লুকিয়ে জীবনে বাচি।

এব্যাপাওে স্থানীয় মেম্বারকে ফোন দিলে তিনি জানান, আমি বাসা থেকে শুনে ঘটনা স্থলে গিয়ে ছিলাম। মারামারি ও ভাংচুরের ব্যাপারে জান্তে চাইলে তিনি বলেন আমি উপজেলায় আছি আপনাদের সাথে পরে আলাপ করব।

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ ফরিদ উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি জানতে পেরেছি বিষয়টি দুই বোনের মধ্যে পারিবরিক বিরোধ। উভয় পক্ষই আজ সমঝতায় বসবে। তবে এখনো কোন পক্ষই থানায় কোন অভিযোগ করেনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম