1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কাল নয়াপল্টনে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

কাল নয়াপল্টনে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫৫ বার

আবদুল্লাহ মজুমদারঃ আগামীকাল শনিবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি।

শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে নাগরিক অধিকার ফোরাম আয়োজিত সিটি নির্বাচনের অভিজ্ঞতা বনাম ভোটের অধিকার শীর্ষক এক আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী এ তথ্য জানান।

এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের শক্তিশালী হয়ে সমাবেশে অংশ নেওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে গণতান্ত্রিক আন্দোলনে সবাইকে অংশ নিতে হবে। এ সময় সিটি নির্বাচনে অংশ নেওয়া বিএনপির চলমান আন্দোলনের অংশ ছিল বলেও জানান তিনি।

সিটি নির্বাচনে বিএনপি শতভাগ আচরণবিধি মানলেও আওয়ামী লীগ তা ভঙ্গ করেছেন বলেও অভিযোগ করেন আমির খসরু।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম