1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডিএসসিসি ২৬ নম্বর ওয়ার্ডবাসীকে কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিকের কৃতজ্ঞতা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

ডিএসসিসি ২৬ নম্বর ওয়ার্ডবাসীকে কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিকের কৃতজ্ঞতা

দুই সিটিতেই আওয়ামী লীগের জয়জয়কার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৭০ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী শেখ ফজলে নুর তাপস ও আতিকুল ইসলাম আতিক বিপুল ভোটে বিজয়ী হয়েছেন । গতকাল ১ ফেব্রুয়ারি শনিবার গভীর রাতে তাদেরকে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণা করা হয় ।
এদিকে সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের জয়জয়কার হয়েছে । গতকাল রাত ১২ঃ৪০ মিনিটে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে ঢাকা দক্ষিণ সিটির মেয়র হিসেবে শেখ ফজলে নুর তাপসকে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণা করার সাথেসাথে কাউন্সিলর পদে বিজয়ী প্রার্থীদের ও ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনের রিটার্নিং অফিসার আবদুল বাতেন। তাপস ১ লাখ ৮৮ হাজার ৮৩ ভোটের ব্যবধানে বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনকে পরাজিত করেন।

★ ঢাকা দক্ষিণ সিটি ( ডিএসসিসিতে)কাউন্সিলর পদে ও জয়জয়কার আওয়ামী লীগ★
আওয়ামী লীগ ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে দেখা গেছে কাউন্সিলর পদে জয়জয়কার। এছাড়াও বেশ কয়েকটি ওয়ার্ডে আওয়ামী লীগ বিদ্রোহী ও বিএনপি এবং ইসলামি আন্দোলন বাংলাদেশ, জাতীয়পাটি, বিজেপিসহ একজন করে প্রার্থী বিজয়ী হয়েছেন । তারিসাথে( স্বতন্ত্র ) প্রার্থী হিসেবে ( পাঁচ ) জন বিজয়ী ।

ঢাকা দক্ষিণ সিটিতে মোট ৭৫ টি ওয়ার্ড । এর মধ্যে সংখ্যা গরিষ্ঠ বেশি ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। গতকাল সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল ৮ঃ ২০ মিনিটে রাজধানী ধানমন্ডি ( ঢাকা সিটি কলেজ সেন্টার ) কেন্দ্রে ভোট দেন । ভোট দিয়ে বের হয়ে তিনি প্রধানমন্ত্রী বলেন আমি আমাদের ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এর মেয়র প্রার্থী শেখ ফজলে নুর তাপসকে ভোট দিয়েছি । তাঁহার জন্য সকলের নিকট দোয়া প্রার্থী। এদিকে ডিএসসিসির ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি পলাশীতে সকাল ৮ঃ ৩০ মিনিটে তাঁহার ভোট প্রদান করেন ।

ডিএসসিসি ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিল ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক বলেন “ইলেকট্রনিকস ভোটিং মেশিনে ” এই প্রথম আমি ভোট দিলাম । গত ১৮ দিন আমি ও আমার দলের সর্বস্তরের নেতাকর্মীরা এবং এলাকার সাধারণ জনগণসহ যে গণসংযোগ করেছিলাম এতে আমার ২৬ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের জনগণ আমাকে অত্যন্ত স্বতঃস্ফূর্ত ভাবে আবারও দ্বিতীয় বারের মতো কাউন্সিলর পদে বিজয়ী করেছেন এবং সাদরে তারা আমাকে গ্রহণ করেছে । আমি মানিক আমার পক্ষ থেকে ও আমার দলের পক্ষে ২৬ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের জনগণসহ আমার সকল নেতাকর্মীদেরকে কৃতজ্ঞতা জানাই আমাকে ও নৌকা মার্কা প্রতীক মেয়র প্রার্থী শেখ ফজলে নুর তাপসকে ২৬ নম্বর ওয়ার্ডবাসী ভোট দিয়ে জয়যুক্ত করেছেন । মানিক বলেন আমি নির্বাচনের আগে আমার ২৬ নম্বর ওয়ার্ডের উন্নয়ন মুলক কাজকর্ম নিয়ে যে রূপরেখা দিয়েছিলাম সেই উন্নয়নের পক্ষে তাদের ধারাবাহিকতা ধরে রাখতে আমাকে বিপুল ভোটের ব্যবধানে জয়যুক্ত করেছেন । আমি আমার ওয়ার্ডের সেই উন্নয়নের ধারাবাহিকতা কার্যক্রম পুনরায় যথাযথ ভাবে বাস্তবায়ন করে এই ওয়ার্ডকে একটি আধুনিক রুপ মডেল আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে আমি বদ্ধপরিকর ।

মানিক বলেন ” নির্বাচনে- হার- জিত থাকবে,। এটি অবশ্যই প্রতিযোগিতামুলক। আমার ওয়ার্ডে খুবই শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ হয়েছে এতে কোনো ধরনের অপৃতিকর ঘটনা ঘটেনি। আমার ওয়ার্ডের জনগণ তাদের সেবক হিসেবে আমাকে বিজয়ী করেছেন উন্নত ওয়ার্ড গড়ার পক্ষে রায় দিয়েছেন আবারও তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানাচ্ছি । এখন আমি সবাইকে সঙ্গে নিয়ে সুস্থ সচল আধুনিক ২৬ নম্বর ওয়ার্ড গড়ে তুলব। বিগত দিনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে দলমত নির্বিশেষে সকলের সঙ্গে শেয়ার করে কাজ চালিয়ে যাবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম