1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢালিউডের রুপালি পর্দায় রাজ শেখের অভিষেক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

ঢালিউডের রুপালি পর্দায় রাজ শেখের অভিষেক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫৬ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার:
রাজ শেখ শোবিজের নতুন পথযাত্রী। হাঁটি হাঁটি পাঁ পাঁ কেরে ধীর কদমে এগিয়ে যাচ্ছেন শোবিজের স্বপনীল ভুবনে। চলচ্চিত্রের প্রতি গভীর অনুরাগ থেকিই এই পথে হাঁটা। ইতোমধ্যে বেশ কয়েকটি নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করে নিজর অভিজ্ঞতার ঝুলিকে সমৃদ্ধ করেছেন। ছোটপর্দার সাথে নিজেকে সম্পৃক্ত করলেও তার টার্গেট রূপালী পর্দার ঝলমলে ভুবন। আর সে লক্ষ্যে নিজেকেও প্রস্তুতও করেছেন। রাজ শেখ বলেন বিগতদিন গুলোতে বিভিন্ন ব্যান্ডের বিজ্ঞাপনের পাশাপাশি বড় পর্দায় সিনেমায় তার অভিনয়ের ইচ্ছা অনেক দিনের।
শেখ বলেন বেশ কয়েকবছর ধরেই সিনেমাতে অভিনয়ের স্বপ্ন দেখেলিলাম। সেই সাথে চেষ্টা ও করে আসছিলাম। শেষ পর্যন্ত সেই স্বপ্ন গুলো পূরণ হতে চলেছে ।
রাজ শেখ উক্ত প্রতিবেদক অলিদ তালুকদারকে আরও বলেন এখন সিনেমাকে কোনো ভাবেই সাজানো যাচ্ছেনা। দর্শকের প্রত্যাশা পূরণ যাচ্ছে না। এই মুহূর্তে সরকারি প্রতিষ্ঠানের সহযোগিতা নিয়ে যদি ভালো কাজ করা হয়, তাহলে এটি সিনেমার জন্য ভালো, তবে অবশ্যই যেন কাজগুলো আলাদা হয়। সেই সাথে সিনেমার গল্প বলাটা যেন ঠিকঠাক মতো দর্শক শ্রোতাদের ইচ্ছা পূরণের সাথে মিল থাকে ।

রাজ শেখ নাচ ও ফাইট শিখে ইতোমধ্যে নিজের মেধাকে শাণিত করেছেন শোবিজের এই নবাগত অতিথি। নির্মাতাদের কাছ থেকে আশানুরূপ সুযোগ পেলে নিজের পারদর্শিতার জানান দিতে সক্ষম হবে বলে মনে করেন রাজন শেখ। কথা প্রসঙ্গে তিনি জানান, বেশ কয়েকজন নির্মাতার সাথে কথাবার্তা চলছে। ব্যাটে-বলে মিলে গেলে খুব শিগ্রই তার স্বপ্নের ভুবনে তিনি আরো একধাপ এগিয়ে যাবেন।

আমাদের দেশের চলচ্চিত্র ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে অনেক শিল্পী সংকট আছে । সেই জন্য মেধাবী তরুণ প্রিয়মুখ প্রতিভাবান নবাগত মডেল নতুনেরা কাজ করতে এলে চলচ্চিত্রের জন্য মঙ্গল হবে । এই নতুনদেরকে জায়গা তৈরি করে দিতে চলচ্চিত্র ফিল্ম ইন্ডাস্ট্রির প্রযোজক নির্মাতাসহ সকলেই নতুনদের জন্য এগিয়ে আসা উচিত।

এই নতুন প্রিয়মুখ তরুণ মডেল নিজের মেধা ও মননে স্বপ্নের ভুবনে এগিয়ে কাজ করে যাক রাজ শেখ এটাই আমাদের সকলের প্রত্যাশা

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম