1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
উপনির্বাচন বাগেরহাট-৪; বাগেরহাটে করোনা শান্তি পূর্ন পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন,চলছে গননা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:

উপনির্বাচন বাগেরহাট-৪; বাগেরহাটে করোনা শান্তি পূর্ন পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন,চলছে গননা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ১২৫ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
কোন প্রকার অপ্রতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে বাগেরহাট-৪ আসনের উপ নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।শনিবার (২১ মার্চ) সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত নিরবিচ্ছন্নভাবে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।সকাল থেকেই প্রত্যেকটি কেন্দ্রে ভোটারদের লাইনছিল চোখেপড়ার মত। ভোটাররা ভোটার নির্বাচন অফিসের রাখা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে জীবানু মুক্ত করে ভোট দিয়েছেন।তবে শরণখোলা-মোরেলগঞ্জ এই দুই উপজেলার এই আসনের বেশিরভাগ ভোট কেন্দ্রে জাতীয় পার্টির প্রার্থীর কোন এজেন্ট ছিল না।আওয়ামী লীগ দলীয় প্রার্থী বা তার সমর্থকদের বিরুদ্ধে তেমন কোন অভিযোগও নেই জাতীয় পার্টি মনোনীত প্রার্থী সাজন কুমার মিস্ত্রী।এদিকে বিজয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাডভোকেট আমিরুল আলম মিলন।
জাতীয় পার্টি মনোনীত প্রার্থী সাজন কুমার মিস্ত্রী বলেন,নিশান বাড়িয়া এলাকায় ভোটের দুই তিন দিন আগে আমার কিছু কর্মীদের ভয়ভীতি দেওয়া হয়েছে।মুঠোফোন ভেঙ্গে ফেলা হয়েছে।অনেক কেন্দ্রে আমার এজেন্ট আসেনি।কিন্তু কেন আসেনি জানিনা।তবে আজ নির্বাচনের দিনে কোন রকম সমস্যা নেই আমাদের।আমরা কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছি।ভোটাররা আমাদের ভোট দিবে আশাকরি।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাডভোকেট আমিরুল আলম মিলন বলেন,দীর্ঘদিন এই আসনে আওয়ামী লীগের সংসস সদস্য ছিলেণ।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবারও ভোটাররা নৌকা মার্কায় ভোট দিবে।আশা করি বিজয় আমাদেরই হবে।আমার প্রতিদ্বন্দী প্রার্থী নির্বাচনের মাঠে কোন প্রকার প্রভাব সৃষ্টি করতে পারেনি।তার দলের বেশিরভাগ নেতাকর্মীরা উন্নয়নের স্বার্থে নৌকা প্রতিকের কাজ করছে।আওয়ামী লীগের উন্নয়ন ও শেখ হাসিনার প্রতশ্রিুতি আমাকে জয় এনে দিয়েছে।আর জাতীয় পার্টির প্রার্থী যে অভিযোগ করেছেন তা সঠিক নয়।
এই আসনে ১‘শ ৪৩টি কেন্দ্রে ৩ লক্ষ ১৬ হাজার ৫১০ জন ভোটার রয়েছে। এরমধ্যে ১ লক্ষ ৫৮ হাজার ৭৯১ জন পুরুষ ও এক লাখ ৫৭ পাশাপাশি আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ৫ জন পুলিশ ও ১২ জন আনসার সদস্য দায়িত্ব পালণ করেছেন।এছাড়া ২৩ জন নির্বাহী,দুইজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট,পুলিশের ২১টি ভ্রাম্যমাণ টিম, দশটি স্ট্রাইকিং ফোর্স, দশ প্লাটুন বিজিবি, দুই প্লাটুন কোস্টগার্ড ও র‍্যাবের ১০টি টিম সার্বক্ষনিক মাঠে ছিল।
গত ১০ জানুয়ারি ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ব বিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় বাগেরহাট-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের মৃত্যু হলে আসনটি শূন্য হয়। ৬ ফেব্রুয়ারি নির্বাচন কমিশন উপনির্বাচনের তফসীল ঘোষণা করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম