1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনা থেকে রক্ষা পেতে মাগুরা পৌরসভার বিশেষ ব্যবস্হা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

করোনা থেকে রক্ষা পেতে মাগুরা পৌরসভার বিশেষ ব্যবস্হা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ১১৮ বার

মোঃ সাইফুল্লাহ, মাগুরা : মাগুরা জেলার একমাত্র পৌরসভা মাগুরা পৌরসভা। এবার সেই মাগুরা পৌরসভা পৌর এলাকায় হাত ধোয়ার জন্য ফ্রী সাবান ও পানির ব্যবস্থা করলো। করোনা ঝুঁকি এড়াতে এবং মানুষের মাঝে এর সচেতনতা বৃদ্ধিতে মাগুরা পৌরসভার পক্ষ থেকে জেলা শহরের ৫৬ টি জায়গাতে এই্ সাবান ও পানির ব্যবস্থা করা হয়েছে। যেন সবাই হাত ধোয়ার প্রতি বিশেষ মনযোগী হয়, এবং স্বাস্থ্য ঝুকি এড়িয়ে করোনা ভাইরাসের আক্রমন থেকে রক্ষা পেতে সহায়তা করে।
আজ ২২ মার্চ রবিবার সকালে জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুুমার কুন্ডু এবং মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল শহরের কলেজ রোডের সোনালী ব্যাংকের সামনে থেকে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।
মাগুরা জেলা ছাত্রলীগের পক্ষ থেকেও অনুরূপ ব্যবস্থা নেয়া হয়েছে। তারা সদর হাসপাতালের সামনে বেসিন বসিয়ে হাত পরিস্কার ব্যবস্থা করেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম