1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় করোনা আতংঙ্কে ঘর থেকে বের হচ্ছে না লোক জন ॥ মাঠ পর্যায়ে কাজ করছেন আইইডিসিআর প্রতিনিধি দল - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

গাইবান্ধায় করোনা আতংঙ্কে ঘর থেকে বের হচ্ছে না লোক জন ॥ মাঠ পর্যায়ে কাজ করছেন আইইডিসিআর প্রতিনিধি দল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১২১ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
গাইবান্ধায় নভেল কোভিড (১৯) করোনা ভাইরাসের আংতঙ্কে জরুরী কোন কাজ ছাড়া ঘর থেকে বের হচ্ছেন না সাধারন লোক জন। জেলার সাতটি উপজেলার মধ্যে সাদুল্ল্যাপুর উপজেলায় করোনা আতংঙ্ক সব চেয়ে বেশি বিরাজ করছ। জরুরী কাজ ছাড়া ঘরের বাইরে লোকজনের সমাগম নাই বললেই চলে। হাট বাজার রাস্তা ঘাট ফাঁকা হয়ে গেছে। তবে মহাসড়কে এখনও দুর পাল্লার বাস চলছে। পোশাক শিল্প বন্ধ ঘোষনার ফলে ঢাকায় থেকে লোকজন গ্রামের বাড়ির দিকে ছূটছেন। সাধারন লোক জন যাতে দলবদ্ধ ভাবে আড্ডা দিতে না পারে সেজন্য সেনাবাহিনী ও স্থানীয় প্রশাসনের সম্বলিত টিম জেলায় টহল জোরদার করছেন।
বিদেশ থেকে গাইবান্ধায় ফিরে আসা বিভিন্ন স্থানে ব্যক্তিদের উপর কড়া নজরদাড়ি রাখা হচ্ছে। আগত ২৮৪ জন ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এরমধ্যে ৯ জন বিদেশী, ১৭৫ জন প্রবাসী ও ১০০ জন দেশী। এদের মধ্যে ২ জন আক্রান্ত এছাড়া ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকায় ৪৩ জনকে ছেড়ে দেয়া হয়েছে। এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২৩৯ জন।
সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ জানান, বুধবার সকাল ৯টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে বিদেশ ফেরত ২৩৯ ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তারা যাতে নিয়মের বাইরে না চলে সেজন্য তাদের উপর কড়া নজরদাড়ি রাখা হচ্ছে। তিনি বলেন, বৃহস্পতিবারের মধ্যে এ সংখ্যা আরও বাড়তে পারে।
ঢাকা থেকে আইইডিসিআর এর ৪ সদস্যের একটি টিম গাইবান্ধা জেলা বিভিন্ন স্থানে কোয়ারেন্টাইন রাখা বাড়ির সদস্যদের পরীক্ষা নিরীক্ষার কাজ অব্যাহত রাখেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম