1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর টংগীতে শিশু ধর্ষনের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

গাজীপুর টংগীতে শিশু ধর্ষনের অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১ মার্চ, ২০২০
  • ২০৯ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের টঙ্গীতে (৬) বছরেরে এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে মরকুন গুদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতনের ঘটনায় রাতে নয়টায় থানায় অভিযোগ দায়ের করেছে শিশুটির পরিবার। ঘটনার পর থেকে অভিযুক্ত মো.জহির(২২) পলাতক রয়েছেন। সে স্থানীয় মো.বাচ্চু মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, নির্যাতনের শিকার শিশুটি মরকুন সরকারী বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। শনিবার দুপুরে শিশুটি স্কুল থেকে ফিরে বাড়ির পাশে খেলাধুলা করছিলো। আশপাশ নির্জন থাকায় প্রথমে শিশুটিকে বিশ টাকা দিয়ে তার সঙ্গে যেতে বলে জহির।
শিশুটি টাকা নিয়ে যেতে না চাইলে জোর পূর্বক তুলে নিয়ে নিজ বাড়ির একটি কক্ষে ধর্ষণ করে। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানা পুলিশের পরিদর্শক(তদন্ত)জাহিদুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম