1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর টংগীতে শিশু ধর্ষনের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
বর্তমান এবং  ভবিষ্যৎ প্রজন্ম একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশের গর্বিত নাগরিক হবে – মো. তাজুল ইসলাম, (এলজিইডি মন্ত্রী) পোকখালী’র ইউপি চেয়ারম্যান জামিনে মুক্ত চৌদ্দগ্রামে ইউনাইটেড ফর হিউমিনিটি’র অভিষেক ও দুর্ঘটনায় আহত শিক্ষকের মাঝে অর্থ হস্তান্তর ভিসির নির্দেশে বন্ধ প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন, মানেনি কুবি শিক্ষকরা ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে বাংলাদেশ প্রেস কাউন্সিলের মতবিনিময় ফুলবাড়িতে ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে জামায়াত সমর্থিত প্রার্থী ঘূর্ণিঝড়ে রাউজানে দুইটি ঘর বিধ্বস্ত, বিচ্ছিন্ন  বিদ্যুৎ সংযোগ  রাশিয়া তালেবানকে আমন্ত্রণ জানিয়েছে বৃহত্তর বার্ষিক অর্থনৈতিক ফোরামে উদাহরণ দিয়ে বলতে পারবেন না, কোথাও আমরা মানবাধিকার লঙ্ঘন করেছি – সেনা প্রধান  ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জের রেজিয়া হত্যার রহস্য উদ্ঘাটন বিষয়ে – পুলিশের প্রেস ব্রিফিং !

গাজীপুর টংগীতে শিশু ধর্ষনের অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১ মার্চ, ২০২০
  • ১৯৩ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের টঙ্গীতে (৬) বছরেরে এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে মরকুন গুদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতনের ঘটনায় রাতে নয়টায় থানায় অভিযোগ দায়ের করেছে শিশুটির পরিবার। ঘটনার পর থেকে অভিযুক্ত মো.জহির(২২) পলাতক রয়েছেন। সে স্থানীয় মো.বাচ্চু মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, নির্যাতনের শিকার শিশুটি মরকুন সরকারী বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। শনিবার দুপুরে শিশুটি স্কুল থেকে ফিরে বাড়ির পাশে খেলাধুলা করছিলো। আশপাশ নির্জন থাকায় প্রথমে শিশুটিকে বিশ টাকা দিয়ে তার সঙ্গে যেতে বলে জহির।
শিশুটি টাকা নিয়ে যেতে না চাইলে জোর পূর্বক তুলে নিয়ে নিজ বাড়ির একটি কক্ষে ধর্ষণ করে। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানা পুলিশের পরিদর্শক(তদন্ত)জাহিদুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম