1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর রাজেন্দপুরে বন্দুক যুদ্ধে এসআইসহ দু’জন গুলিবিদ্ধ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

গাজীপুর রাজেন্দপুরে বন্দুক যুদ্ধে এসআইসহ দু’জন গুলিবিদ্ধ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ১১৮ বার

এফ এ নয়ন,গাজীপুুুুর প্রতিনিধি:
গাজীপুর মহানগরীর রাজেন্দ্রপুর এলাকায় ডাকাত দলের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের উপপরিদর্শক (এসআই) ও এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ সময় লুণ্ঠিত মালামালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ ডাকাতকে পুলিশ আটক করেছে।
গাজীপুর মেট্রেপলিটন সদর থানার ওসি আলমগীর ভূঁইয়া জানান, রোববার রাত ১১টার দিকে রাজেন্দ্রপুর ভাওয়াল জাতীয় উদ্যানের ৪নং গেটের সামনে ৭-৮ জনের ডাকাত দল অবস্থান করে কয়েকজনকে জিম্মি করে টিভিসহ বিভিন্ন মালামাল লুট করেছে এমন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টিম সেখানে অভিযান চালায়।
গত ১৯/০৩/২০২০ এশিয়ান টেলিভিশন খবরে জানা যায় ,ঢাকা ময়মনসিংহ রোডে রাজেন্দ্রপুর থেকে ন্যাশনাল পার্ক পযন্ত ডাকাতি হয়।খবর‌টি ভাইরাল হলে গাজীপুর প্রশাসনের নজরে আসে এবং তারা অভিযান পরিচালনা করে।
অভিমান চলাকালে পুলিশের উপপরিদর্শক জহিরুল ইসলাম গুলিবিদ্ধ হন। এক পর্যায়ে পুলিশ পাল্টা গুলি ছুড়লে রাজেন্দ্রপুর এলাকার চিহ্নিত ডাকাত শরীফ পায়ে গুলিবিদ্ধ হন এবং ডাকাত দলের অপর সদস্যরা পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদের জিম্মি করা চার ব্যক্তিসহ লুণ্ঠিত টিভি, বিভিন্ন মালামাল এবং দেশীয় অস্ত্র উদ্ধার করে। গুরুতর আহত উপপরিদর্শক জহিরুল ইসলাম ও ডাকাত শরীফকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম