1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডিসের তার লাগাতে গিয়ে বিদ্যুতের খুঁটি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার

ডিসের তার লাগাতে গিয়ে বিদ্যুতের খুঁটি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ১০৪ বার

নইন আবু নাঈম বাগেরহাট ঃ
বাগেরহাটের শরণখোলায় ডিস লাইনের সংযোগ দেওয়ার সময় বিদ্যুতের খঁুটি থেকে পড়ে নজরুল ইসলাম গাজী (৪৫) নামে এক শ্রমিক মারা গেছেন। সোমবার বিকেলে উপজেলার পূর্ব রাজাপুর ওয়ার্ডের শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক ওই গ্রামের মৃত সফিজউদ্দিন মাষ্টারের ছেলে এবং শরণখোলা কেবল টিভি নেটওয়ার্কের কর্মী।
স্থানীয়রা জানান, খঁুটিতে তার জোড়ানোর সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নজরুল গাজী নিচে পড়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা নেওয়ার পথে তার মৃত্যু হয়।
শরণখোলা কেবল টিভি নেটওয়ার্কের স্বত্বাধিকারী মামুন হাসান চুন্নু জানান, নজরুল ইসলাম গাজী (৪৫) শ্রীপুর গ্রামের মুনসুর খানের বাড়ির সামনের একটি বিদ্যুতের খঁুটিতে বিকেল সাড়ে তিনটার দিকে ডিসের তার লাগাতে উঠলে পা ফসকে নিচে পড়ে গুরুতর আহত হয়। তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।
শরণখোলা পল্লীবিদ্যুতের এজিএম আশিক মাহমুদ সুমন জানান, ওই শ্রমিক বিদ্যুৎ স্পর্শে পড়েনি। সে মাথা ঘুরে অথবা পা পিছলে পড়েছে।
শরণখোলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, এব্যাপারে বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ##

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম