1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢাকায় দাওয়াত ইসলামীর উদ্যোগে শুরু ৩ দিনব্যাপী সুন্নাতে ভরা ইজতিমা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

ঢাকায় দাওয়াত ইসলামীর উদ্যোগে শুরু ৩ দিনব্যাপী সুন্নাতে ভরা ইজতিমা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৪ মার্চ, ২০২০
  • ১৪৯ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
বৃহস্পতিবার ৪মার্চ ২০২০ ইং সকাল দশটা থেকে ঢাকা দাওয়াত ইসলামীর উদ্যেগে বয়ান, জিকির, তাসাউরে মাদিনা, মিলাদ কিয়াম, দোয়া ৫ ওয়াক্ত নামাজ আদায়ের মধ্যদিয়ে ৪ দিন ব্যাপী সুন্নাতে ভরা ইজতিমা শুরু হয়ে চলবে আগামী ৬ মার্চ শুক্রবার পর্যন্ত।
ইজতেমা উপলক্ষ্যে চলছে ব্যাপক প্রস্তুতি এবং ব্যাপক প্রচার-প্রচারণা। বাংলাদেশের বিভিন্ন জেলায় চলছে ইজতেমার দাওয়াত। ইজতেমা শেষে হাজার হাজার যুবক, এবং বয়স্ক ভাইদের দিল পরিবর্তন হয়ে যাবে বলে প্রত্যাশা ইজতিমা আয়োজকদের।
দাওয়াত ইসলামীর প্রতিষ্ঠাতা শায়খে তরিকত, আমিরে আহলে সুন্নাত, হযরত আল্লামা মাওলানা আবু বিল্লাল মোহাম্মদ ইলিয়াস আক্তার কাদেরী রযবী, বরকতমুল আলিয়া। তাবলীগে কুরআন ও সুন্নাতের বিশ্বব্যাপী দাওয়াত ইসলামী একটি অরাজনৈতিক সংগঠন। পৃথিবীতে প্রায় ১০৬ টি বিভাগে কাজ করতেছে। যেমন জামিয়াতুল মাদিনা প্রায় ৬১৬টি দুনিয়াবী পড়াশোনার পাশাপাশি বাংলা ইংরেজি আরো বিভিন্ন বিষয়ে পড়ানো হয়।
এ পর্যন্ত সারা পৃথিবী থেকে ৮০,০০০ আশি হাজারেরও অধিক হাফেজ হয়েছে। ২,৪১,০০০ দুই লক্ষ, এক চল্লিশ হাজার ছোট ছেলে মেয়ে নাজেরানা পড়া শেষ করেছে। বর্তমানে প্রায় ১,৩৩,০০০ এক লক্ষ তেত্রিশ হাজার ছোট ছেলে মেয়ে বিনা বেতনে লেখাপড়া করার সুযোগ পাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম