1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে কোয়াররেন্টাইনে থাকা প্রবাসীকে দেখতে উৎসুক জনতার ভীড় - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নবীগঞ্জে কোয়াররেন্টাইনে থাকা প্রবাসীকে দেখতে উৎসুক জনতার ভীড়

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ১৫৩ বার

হবিগঞ্জ-নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম : অষ্ট্রেলিয়া ফেরতদের দেখতে তাদের বাড়ির সামনে উৎসুক জনতার ভীড়।

বৃহস্পতিবার (১৯ মার্চ) নবীগঞ্জ পৌর এলাকার গয়াহরি গ্রামে জনৈক এক অস্ট্রেলিয়া ফেরত প্রবাসীর বাড়ির সামেন এমন চিত্র দেখা যায়।এদিকে করোনা ভাইরাসের কারনে ধর্মীয়, সামাজিক, রাজনৈতিকসহ সকল ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ করেছে উপজেলা প্রশাসন।অপরদিকে নবীগঞ্জে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ইউরোপের বিভিন্ন দেশ থেকে ফেরত ৫ প্রবাসী বাঙ্গালীকে। নিষিদ্ধ করা হয়েছে সবধরনের সভা সমাবেশ। সারা বিশ্বজুড়ে মহামারী করোনা ভাইরাস সতর্কতা অবলম্বন করতেই এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
বিভিন্ন সুত্রে জানা যায়, বৃহস্পতিবার নবীগঞ্জ উপজেলা খোঁজ নিয়ে ইউরোপ ফেরত ৫ প্রবাসীর সন্ধান পাওয়া যায়। খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ করেন। নিজ বাসায় আলাদা কক্ষে বাস করতে বলা হয় তাদের। তবে হোম কোয়ারেন্টাইনের সদস্য সংখ্যা বাড়তে পারে বলে জানানো হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। ইউরোপের দেশ থেকে ফেরত হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের পরিচয় এখন ও দেওয়া হয়নি।নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস সতর্কতা মূলক ৪ টি কেবিন প্রস্তুত থাকলে ও কোনো প্রবাসী ফেরতদের নেওয়া হয়নি কোয়ারেন্টাইন কেবিনে।
এব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল বলেন, যেহেতু সারা বিশ্বে করোনা ভাইরাস নামে একটি রোগ মহামারী আকার ধারন করেছে । আর বেশির ভাগই ইউরোপের বিভিন্ন দেশে এখন এই রোগের প্রকোপ বেশি। তাই নবীগঞ্জে ইউরোপ ফেরত ৫ প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। প্রশাসনিকভাবে নজরদারি রয়েছে তাদের প্রতি। সনাক্ত করা হচ্ছে তাদরে পরিচয়। এদের মধ্যে করোনা ভাইরাসে কেউ সন্দেহজনক হলে নেওয়া হবে কার্যকরী ব্যবস্থা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম