1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে পোল্ট্রি ব্যবসায়ী আ.লীগ নেতাকে হত্যা চেষ্টা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় রেমাল: ঝুঁকি এড়াতে প্রস্তুত বাঁশখালী উপজেলা প্রশাসন মাগুরায় নবনির্বাচিত শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজনকে গণসংবর্ধনা প্রদান হোমনায় পরিবারতন্ত্র ভাঙতে চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে নেমেছি-সিদ্দিকুর রহমান আবুল হাটহাজারীতে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের : চালক আটক আনোয়ারায় আনারস মার্কায় নিজে এবং আত্মীয়দের ভোট দিতে ও ভোট কেন্দ্র পাহারা দিতে বললেন কাজী মোজাম্মেল চন্দনাইশে এসে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম শিক্ষকদের দাবিতে দায়সারা প্রতিবেদনের অভিযোগ; অনাস্থা কুবি শিক্ষক সমিতির চন্দনাইশে অনুমোদনহীন মাছ বাজারে প্রশাসনের অভিযান ৬ মাছ ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার , মাদক উদ্ধার মিশ্র ফলের বাগান ও মৎস্য প্রকল্প করে সফল রাউজান পৌর কাউন্সিলর আজাদ  

বাগেরহাটে পোল্ট্রি ব্যবসায়ী আ.লীগ নেতাকে হত্যা চেষ্টা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ১১৮ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাটের মোল্লাহাট উপজেলার আটজুড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি পোল্ট্রি ব্যবসায়ী এমদাদুল হক (৪৫) কে হত্যার উদ্দেশ্যে তার ফার্মে প্রবেশ করে মটর সাইকেল পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা।অল্পের জন্য রক্ষা পেয়েছে ব্যবসায়ী ও তার কর্মচারীরা।বুধবার রাতে উপজেলার কামারগ্রামে মৌলি ডেইরি ফার্মে এ ঘটনা ঘটে।
এমদাদুল হক কামারগ্রামে অবস্থিত মৌলি ডেইরি ফার্মের মালিক এবং আটজুড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড (ভান্ডারকোলা) আওয়ামী লীগের সেক্রেটারি।
ফার্মের ম্যানেজার পলাশ আহমেদ বলেন,রাত সাড়ে আটটার দিকে ফার্মের বাউন্ডারির মধ্যে লোকের উপস্থিতি টের পাই।পেয়ে মালিককে ফোন করি এবং যে পাশে শব্দ হচ্ছিল আমরা ওই পাশে দৌড়ে যাই।এর মধ্যে ফার্মের মালিক এমদাদুল হক চলে আসেন।গেটের সামনে মটর সাইকেল রেখে ভিতরে প্রবেশ করেন।কিছুক্ষন পরেই দেখি গেটের সামনে আগুন জলছে।আমরা দৌড়ে যেয়ে দেখি মটর সাইকেলটি পুড়ছে।ফার্মের মধ্যে আমাদের থাকার ঘরেরও ভেন্টিলেটর ভেঙ্গেছে দূর্বৃত্তরা।সময় মত আগুন দেখতে না পেলে আরও বড় ধরণের দূর্ঘটনা ঘটতে পারত বলে উল্লেখ করেন তিনি।
প্রতিবেশি আমির আলী, ফয়সাল শেখসহ কয়েকজন বলেন,রাত্রে ডাকচিৎকার শুনে ফার্মের দিকে আসি। এসে দেখি মটরসাইকেলে আগন জ্বলছে।ফার্মের কর্মীরা নেভানোর চেষ্টা করছে।আমাদের মনে হয় ফার্মের মালিক এমদাদুল হককে হত্যার উদ্দেশ্যে দূর্বৃত্তরা এ ধরণের কাজ করতে পারে।
ফার্মের মালিক এমদাদুল হক বলেন, ফার্মের ম্যানেজারে ফোন পেয়ে আমি দুইজন লোক নিয়ে ফার্মে আসি।গেটের সামনে মটরসাইকেল রেখে ফার্মের ভেতরে প্রবেশ করি।কোথাও কোন লোক লুকিয়ে আছে কিনা তা খুজতে থাকি।কিছুক্ষন পরে গেটের বাইরে আগুন জ্বলতে দেখি।সবাই দৌড়ে এসে দেখি গেটের সামনে আমার এ্যাপাচি আরটিআর মটর সাইকেলটি আগুনে পুড়ছে।ফার্মের মটর ছেড়ে পানি দিয়ে অনেক চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হই।এতক্ষনে মটরসাইকেলটি পুড়ে ছাই হয়ে যায়।সংঘবদ্ধ একটি গ্রুপ হয়ত আমাকে হত্যার উদ্দেশ্যে ফার্মে প্রবেশ করেছিল।তার্গেট মিস হওয়ায়,আমার মটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়।
আটজুড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি টিকলু মোল্লা বলেন,এমদাদুল হককে হত্যার উদ্দেশ্যেই দূর্বৃত্তরা ফার্মে প্রবেশ করেছিল।যারা এই ন্যাক্কার জনক কাজের সাথে জড়িত তাদের খুজে বের করে শাস্তির দাবি জানান তিনি।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন,একটি অগ্নিকান্ডের ঘটনা শুনেছি।ফার্মের মালিক অভিযোগ দিলে মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম