1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাট-৪ উপনির্বাচন বিপুল ভোটের ব্যবধানে আওয়ামীলীগ প্রার্থীর বিজয় - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

বাগেরহাট-৪ উপনির্বাচন বিপুল ভোটের ব্যবধানে আওয়ামীলীগ প্রার্থীর বিজয়

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ১২১ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের উপনির্বাচনে অসম ভোটের ব্যবধানে নৌকার প্রাথর্ী এ্যাডভোকেট আমিরুল আলম মিলন নির্বাচিত হয়েছেন। শরণখোলায় চারটি এবং মোরেলগঞ্জের ১৬টিসহ দুই উপজেলার ২০টি ইউনিয়নের ১৪৩টি ভোট কেন্দ্রের সবকটিতেই নৌকার বিপুল বিজয় হয়েছে।
দুই উপজেলার কন্ট্রোল রুম থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, সংসদীয় আসনের দুটি উপজেলায় মোট ভোটার সংখ্যা তিন লাখ ১৬হাজার ৫১০জন। এর মধ্যে আওয়ামীলীগ মনোনিত এ্যাডভোকেট আমিরুল আলম মিলন এক লাখ ৮২হাজার ৭৪৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম ও একমাত্র প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির প্রার্থী সাজন কুমার মিস্ত্রী পেয়েছেন তিন হাজার ৭৪৪ ভোট।
খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও বাগেরহাট-৪ উপনির্বাচনের রিটার্ণিং অফিসার মো. ইউনুস আলী বেসরকারিভাবে এ ফলাফল ঘোষনা করেন। তিনি জানান, এ আসনের ১৪৩টি কেন্দ্রের কোথাও কোনো অপ্রিতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ও উসসবমূখর পরিবশে ভোটগ্রহন সম্পন্ন হয়েছে।
উল্লেখ, বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেগঞ্জ) আসনের আওয়ামীলীগ দলীয় সংসদস সদস্য ডা. মোজাম্মেল হোসেনের মৃত্যুতে আসনটি শূণ্য হওয়ার পর ফেব্রুয়ারি উপনির্বাচনের তফশিল ঘোষনা করে নির্বাচন কমিশন। তফশিল অনুয়ায়ী আওয়ামীলীগের এ্যাড. আমিরু, বিএনপি কাজী খায়রুজ্জামান শিপন ও জাতীয় পার্টির সাজন কুমার মিস্ত্রী ১ ফেব্রুয়ারি তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। তিন জনের মধ্যে ঋণ ও কর খেলাপীর দায়ে বিএনপির প্রার্থী কাজী খায়রুজ্জামান শিপনের মনোনয়ন পত্র বাতিল করে নির্বাচন কমিশন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম