1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাট-৪ উপনির্বাচন বিপুল ভোটের ব্যবধানে আওয়ামীলীগ প্রার্থীর বিজয় - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৬ জন গ্রেফতার – মাদক উদ্ধার ! ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচার যুদ্ধ, চেয়ার দখলে দ্বিমুখী লড়াই ! Situs Slot Gacor Pragmatic Bet 200 Resmi mudah Menang dan Terpercaya ঈদগাঁওতে ৬ দিন পর নির্বাচনী সহিংসতায় কর্মী খুনের মামলা কয়েক শত মাছের ঘের প্লাবিত হয়ে একাকার রাঙ্গাবালীতে ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে ক্ষয়ক্ষতি ২০ গ্রাম প্লাবিত আইপিএল এ সানরাইজার্স হায়দরাবাদকে ফাইনালে রীতিমতো বিধ্বস্ত করে শিরোপা জিতে নিল কলকাতা নাইট রাইডার্স তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেওয়া হবে -প্রধানমন্ত্রী ইনাতগঞ্জ ডিগ্রী কলেজে অধ্যক্ষ ও শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি পালন।। ২৪ ঘন্টার আল্টিমেটাম ঠাকুরগাঁওয়ে শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, ৩ কিশোর আটক

বাগেরহাট-৪ উপনির্বাচন বিপুল ভোটের ব্যবধানে আওয়ামীলীগ প্রার্থীর বিজয়

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ১২৮ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের উপনির্বাচনে অসম ভোটের ব্যবধানে নৌকার প্রাথর্ী এ্যাডভোকেট আমিরুল আলম মিলন নির্বাচিত হয়েছেন। শরণখোলায় চারটি এবং মোরেলগঞ্জের ১৬টিসহ দুই উপজেলার ২০টি ইউনিয়নের ১৪৩টি ভোট কেন্দ্রের সবকটিতেই নৌকার বিপুল বিজয় হয়েছে।
দুই উপজেলার কন্ট্রোল রুম থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, সংসদীয় আসনের দুটি উপজেলায় মোট ভোটার সংখ্যা তিন লাখ ১৬হাজার ৫১০জন। এর মধ্যে আওয়ামীলীগ মনোনিত এ্যাডভোকেট আমিরুল আলম মিলন এক লাখ ৮২হাজার ৭৪৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম ও একমাত্র প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির প্রার্থী সাজন কুমার মিস্ত্রী পেয়েছেন তিন হাজার ৭৪৪ ভোট।
খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও বাগেরহাট-৪ উপনির্বাচনের রিটার্ণিং অফিসার মো. ইউনুস আলী বেসরকারিভাবে এ ফলাফল ঘোষনা করেন। তিনি জানান, এ আসনের ১৪৩টি কেন্দ্রের কোথাও কোনো অপ্রিতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ও উসসবমূখর পরিবশে ভোটগ্রহন সম্পন্ন হয়েছে।
উল্লেখ, বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেগঞ্জ) আসনের আওয়ামীলীগ দলীয় সংসদস সদস্য ডা. মোজাম্মেল হোসেনের মৃত্যুতে আসনটি শূণ্য হওয়ার পর ফেব্রুয়ারি উপনির্বাচনের তফশিল ঘোষনা করে নির্বাচন কমিশন। তফশিল অনুয়ায়ী আওয়ামীলীগের এ্যাড. আমিরু, বিএনপি কাজী খায়রুজ্জামান শিপন ও জাতীয় পার্টির সাজন কুমার মিস্ত্রী ১ ফেব্রুয়ারি তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। তিন জনের মধ্যে ঋণ ও কর খেলাপীর দায়ে বিএনপির প্রার্থী কাজী খায়রুজ্জামান শিপনের মনোনয়ন পত্র বাতিল করে নির্বাচন কমিশন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম