1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুজিব বর্ষে পুলিশের সবচেয়ে বড় চ্যালেঞ্জ দেশকে মাদক মুক্ত করা : আইজিপি জাবেদ পাটোয়ারী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

মুজিব বর্ষে পুলিশের সবচেয়ে বড় চ্যালেঞ্জ দেশকে মাদক মুক্ত করা : আইজিপি জাবেদ পাটোয়ারী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ১১৯ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
পুলিশ মহারিদর্শক আইজি ড. মোহম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) বলেছেন, মুজিব বর্ষে পুলিশের সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে দেশকে মাদক মুক্ত করা। এই জন্য পুলিশ দেশব্যাপী মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে। আর দেশকে মাদক মুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি সর্বস্তরের জনগনকে এগিয়ে আসতে হবে। দেশেকে মাদক মুক্ত করতে পুলিশ ইতিমধ্যে দেশে এর উৎস্যমুখ বন্ধ করার প্রক্রিয়া শুরু করেছে।
সোমবার দুপুরে প্রায় ৯ কোটি টাকা ব্যায়ে বাগেরহাট পুলিশ সুপারের নবনির্মিত দ্বিতল ভবন উদ্বোধন কালে পুলিশের আইজি সাংবাদিকদের এ কথা বলেন। এ সময়ে খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন, বাগেরহাট জেলা পরিষদ চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, জেলা প্রশাসক মো.মামুনুর রশিদ, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। এ সময়ে তিনি নবনির্মিত ফিতা কেটে ফলক উম্মোচনসহ সামনের বাউন্ডারী ওয়ালের স্থাপিত টেরাকোটা ও ভবনটি ঘুরে দেখেন। শেষে তিনি পুলিশ ভবনের সামনে গাছের চারা রোপন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম