1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ময়লা আর দুর্গন্ধ পানিতে ডুবে থাকে টঙ্গী সরকারি হাসপাতল ও টঙ্গী পূর্ব থানা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

ময়লা আর দুর্গন্ধ পানিতে ডুবে থাকে টঙ্গী সরকারি হাসপাতল ও টঙ্গী পূর্ব থানা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ১১৬ বার

মোঃ ফরিদ আহমেদ নয়ন টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ কোন কারন চাড়াই সারা বছর ময়লা দূর্গন্ধযুক্ত পানিতে নিমজ্জিত থাকে টঙ্গী হাসপাতালের করিডর।আবাসিক ভবনের ভেতরেও পানি থাকে বছর জুড়ে।ময়লা আর দুর্গন্ধযুক্ত পানির কারনে সারা বছরই অসুস্থ থাকেন হাসপাতালের কর্মচারীরা।ঘর থেকে বের হলেই ময়লা পানি ভেঙ্গে ডিউটি করতে হয় তাদের।
একাধিক রোগী বলেন,আমরা খুবই অতিষ্ট হাসপাতালের এমন দূরবস্থা দেখে।অসুস্থা নিয়ে হাসপাতালে আরও বেশি অসুস্থ হয়ে পরি আমরা।নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের একাধিক ডাক্তার ও কর্মচারীরা বলেন, স্থানীয় কাউন্সিলরকে একাধিকবার জানালেও বিষয়টির কোন সমাধান হয়নি।
দেশে করোনার প্রাদুর্ভাবে রোগী সংখ্যা বেশী হলেও তারা ময়লা পানির কারনে হাসপাতালের ভেতরে ঢুকতে পারছেন না।
একই অবস্থা টঙ্গী পূর্ব থানা এলাকায়।জরুরী কোন বিষয়ে থানা থেকে বের হতে পুলিম সদস্যদের ময়লা পানির জন্য রিক্সা বা কোন বাহন ছাড়া পাড়াপার হতে পারেন না।থানায় সেবা নিতে আসা স্থানীয়রা বলেন, সারা বছর ধরেই ময়লা পানির ওপর দিয়ে ভিজে থানার ভেতরে ঢুকতে হয়।নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক পুলিশ সদস্য জানান, তারা সারা বছর সেবা দিয়ে যান সাধারন মানুষদের, কিন্তু তারা নিজেরাই থানা বের হতে পারেন না বাহন ছাড়া।অনেক সময় ময়লা পানি গাড়ির ইঞ্জিনে ঢুকে গাড়ি নষ্ট হয়ে যায়।একারনে আমরা খুবই কষ্টের মধ্যে দিন পার করছি।
স্থানীয়রা জানান, ড্রেনেজের অব্যবস্থাপনা জনপ্রতিনিধির নিষ্ক্রিয়তার কারনেই দীর্ঘদিন যাবৎ দুর্ভোগ পোহাচ্ছে জনগন।
এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসেমের সাথে যোগাযোগ করতে গেলে তার অফিস বন্ধ পাওয়া যায় যায়

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম