1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় বখাটের হামলায় যুবলীগ নেতা আহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সাবেক ওয়ার্ড সভাপতি তপনের চতুর্থ মৃত্যুবার্ষিকী নকলা উপজেলা নির্বাচন : চেয়ারম্যান সোহাগ, ভাইস চেয়ারম্যান কনক ও লাকী বিজয়ী মাগুরায় আল-আমিন ট্রাস্টের উদ্যোগে  এ+প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত নবীগঞ্জে জামানত হারিয়েছেন ৯জন প্রার্থী চন্দনাইশ দোহাজারীতে শহীদ হালিম-লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষার পুরষ্কার বিতরণ চন্দনাইশ বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন সেচ্ছাসেবক লীগের সভাপতি সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ চন্দনাইশে বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তি শোভাযাত্রা চন্দনাইশে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের বৈলতলীতে গণ-সংযোগ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ধর্মীয় প্রতিষ্ঠান ও রাস্তা সংস্কারে জন্য ১৫ লক্ষ টাকা অনুদান বিতরণ করেছেন – সুজন এমপি

শরণখোলায় বখাটের হামলায় যুবলীগ নেতা আহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ১৩৪ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ ভারতে থাকা লোক দেশে আনতে নিষেধ করায় বখাটেদের হামলায় শরণখোলার এক যুবলীগ নেতা গুরুতর আহত হয়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি হয়েছেন। ২৯,মার্চ (রবিবার) সকালে উপজেলার উত্তর আমড়াগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
আহতের পরিবার জানায়,উত্তর আমড়াগাছিয়া গ্রামের বাসিন্দা মৃত: মজিদ খানের ছেলে ও খোন্তাকাটা ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আঃ রাজ্জাক খান (৫০), করোনা ভাইরাস প্রতিরোধে এ মুহুর্তে ভারত থেকে দেশে লোক আনতে নিষেধ করলে একই গ্রামের বাসিন্দা মামুন হাওলাদার (৩০), ইলিয়াছ হাওলাদার (৩৯), লোকমান মৃধা (৪৮), সোহরাপ তালুকদার (৫৫), হাফিজা বেগম (২৫) ও তাদের সহযোগি সোহাগ মৃধা (২৭), ফারুক সেপাই (৫০), সহ ১২/১৫জন বখাটে একজোট হয়ে রাজ্জাকের উপর হামলা চালায় । ওই সময় তার ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় রাজ্জাককে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করেন তার স্বজনেরা । এ ঘটনায় আহতের ভাই শাহবাজ খান বাদি হয়ে ১২ জনের বিরুদ্বে শরণখোলা থানায় একটি অভিযোগ দাখিল করেন। হাসপাতালে চিকিৎসাধীন রাজ্জাক বলেন , হামলাকারীরা ভারতে লোক পাচারকারী। করোনা ভাইরাসের কারনে দেশে লোক আনতে নিষেধ করায় তারা ক্ষিপ্ত হয়ে আমার উপর হামলা করেছেন। তবে, অভিযুক্তদের মধ্যে স্থানীয় বাসিন্দা ও ঢাকাস্থ আনোয়ার গ্রুপের কর্মকর্তা মোঃ মামুন অর-রশিদ হাওলাদার বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে দেশের সকল স্থানে সব ধরনের জমায়েত সরকারি ভাবে নিষেধ থাকলে ও তা উপেক্ষা করে ওই যুবলীগ নেতা ক্ষমতার অপ-ব্যাবহার করে এলাকায় শালিস বৈঠক করায় স্থানীয়দের সাথে রাজ্জাকের সামান্য হাতাহাতির ঘটনা ঘটেছে। এখন অহেতুক গ্রাম বাসীদের ফাঁসাতে গুজব রটাচ্ছেন রাজ্জাক । তবে,কোন প্রকার যাচাই-বাচাই ছাড়াই মামলা রেকর্ডের বিষয়টি পুলিশের পেশাদার আচারনের পরিপহ্নী বলে তিনি মন্তব্য করেন ওই কর্মকর্তা ।

শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) এস.কে আব্দুল্লাহ আল-সাঈদ জানান, আহতের ভাইয়ের অভিযোগটি মামলা হিসাবে রেকর্ড করা হয়েছে। এখন অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে, নিরপরাধ কোন ব্যাক্তি যাতে হয়রানি শিকার না হন সে দিকে নজর রাখা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম