1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় সরকারি খাদ্য পেল করোনায় বেকার ১০০০ পরিবার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Situs Slot Gacor Pragmatic Bet 200 Resmi mudah Menang dan Terpercaya ঈদগাঁওতে ৬ দিন পর নির্বাচনী সহিংসতায় কর্মী খুনের মামলা কয়েক শত মাছের ঘের প্লাবিত হয়ে একাকার রাঙ্গাবালীতে ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে ক্ষয়ক্ষতি ২০ গ্রাম প্লাবিত আইপিএল এ সানরাইজার্স হায়দরাবাদকে ফাইনালে রীতিমতো বিধ্বস্ত করে শিরোপা জিতে নিল কলকাতা নাইট রাইডার্স তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেওয়া হবে -প্রধানমন্ত্রী ইনাতগঞ্জ ডিগ্রী কলেজে অধ্যক্ষ ও শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি পালন।। ২৪ ঘন্টার আল্টিমেটাম ঠাকুরগাঁওয়ে শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, ৩ কিশোর আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মলম ও অজ্ঞান পার্টির ৩ সদস্য আটক মাগুরায় প্রতারণার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক প্রধান শিক্ষক!

শরণখোলায় সরকারি খাদ্য পেল করোনায় বেকার ১০০০ পরিবার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ১২৬ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় করোনা সংকটে পড়া নিম্ন আয়ের এক হাজার পরিবার পেল সরাকরি খাদ্য সহায়তা। সোমবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন এসকল অসহায়দের বাড়ি বাড়ি খাদ্যাসামগ্রী পৌঁছে দেন।
খাদ্যসামগ্রী বিতরণকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) রনজিৎ সরকার ও রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন উপস্থিত ছিলেন।
অপরদিকে, উপজেলার চারটি ইউনিয়নের জনপ্রতিনিধিরা জানান, তারা প্রত্যেকে দুই-তিন হাজার করে অসহায় পরিবারের তালিকা উপজেলা পরিষদে জমা দিয়েছেন। কিন্তু সেতুলনায় বরাদ্দ না আসায় তারা চরম বিপাকে পড়েছেন। বঞ্চিতদের কিভাবে সামলাবেন এই সেই চিন্তায় রয়েছেন তারা।
ইউএনও সরদার মোস্তফা শাহিন জানান, করোনা ভাইরাসের কারনে বেকার হয়ে পড়া উপজেলার চারটি ইউনিয়নে পাঁচ হাজার ছয়শ নিম্ন আয়ের পরিবারের তালিকা তৈরী করে জেলায় পাঠানো হয়। তালিকায় ভিক্ষুক, দিনমজুর, ভ্যানচালক, প্রতিবন্ধী ও ছিন্নমুল পরিবারের নাম রয়েছে। সরকারের নির্দেশনা অনুযায়ী তাদের সহায়তার জন্য ইতিমধ্যে ১০মেট্রিকটন চাল ও ৭৫ হাজার টাকা বরাদ্দ পাওয়া গেছে। ওই বরাদ্দ দিয়ে এক হাজার পরিবারকে ১০কেজি করে চাল, দুই কেজি আলু, আধা কেজি মসুর ডাল ও একটি সাবান বিতরণ করা হয়। যারা বাদ পড়েছে তাদেরকে পরবর্তী বরাদ্দ পেলে দেওয়া হবে।
ইউএনও জানান, চাহিদার তুলনায় সরকারি বরাদ্দ কম পাওয়ায় রায়েন্দা ইউপির চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন তার পরিষদ থেকে একই মানের দুইশ প্যাকেট খাদ্যসামগ্রী তার কাছে হস্থাস্তর করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম