1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে করোনা সম্পর্কে জনসচেতনতামূলক প্রচার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে

শ্রীনগরে করোনা সম্পর্কে জনসচেতনতামূলক প্রচার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ মার্চ, ২০২০
  • ১২৩ বার

আব্দুর রকিব,শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ শ্রীনগরে করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতামূলক প্রচার ও লিফলেট বিতরণ হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০ টায় শ্রীনগর কলেজ গেট থেকে এ প্রচার শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ”করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে, সতর্ক হোন, শ্লোগানকে সামনে রেখে এ জনসচেতনতামূলক প্রচার চালান হয়। কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ-সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলাম সারোয়ার কবীরের নেতৃত্বে ও শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠুর সার্বিক সহযোগিতায় উপজেলার শ্রীনগর বাজার, ডাক বাংলা, চক বাজার, ছনবাড়ী চৌরাস্তাসহ বিভিন্ন হাট বাজার এলাকায় করোনা ভাইরাস সম্পর্কে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকতে বলা হয় ও জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নেতা মাহবুব আলম ডিউ, সাবেক ছাত্রলীগ নেতা এডভোকেট আবু সাঈদ, আওয়ামী লীগ নেতা সোনা মিয়া, শ্রীনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিমন, যুবলীগ নেতা মো. রনি, ছাত্রীলীগের সাবেক নেতা ওহিদুজ্জামান সাজু, সজিব আহমেদ, প্রিন্স, তপন শেখ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম