1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী পদে নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

শ্রীনগরে প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী পদে নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ১২৯ বার

আব্দুর রকিব,শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ শ্রীনগর উপজেলার ১৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী পদে নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন করেছে আবেদনকারীরা। রোববার বেলা ১১ টায় শ্রীনগর প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে মোঃ গোলাম মাওলা নামে এক আবেদনকারী লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি জানান, দেশের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম প্রহরী পদে আউট সোর্সিংয়ের মাধ্যমে জনবল নিয়োগের উদ্দেশ্যে আবেদনপত্র আহবান করা হয়। জারীকৃত নীতিমালা অনুযায়ী উপজেলা নির্বাহী অফিসারের স্মারক নং ২৮৮, গত ১২/০৬/২০১৭ খ্রীঃ আনুযায়ী আবেদন করি। কিন্তু দুঃখের সাথে উল্লেখ করছি যে, কতৃপক্ষের দীর্ঘসূত্রীতার ফলে দীর্ঘ ২৮ মাস অতিবাহিত হলেও আমাদের আবেদনে সারা দেওয়া হয়নি। এতে আমাদের অনেকেরই চাকুরীর বয়স সীমা অতিক্রম হয়ে গেছে। অন্যদিকে নতুন নীতিমালা অনুযায়ী আমাদের অনেকের নতুন করে আবেদন করার সুযোগও নেই। সংবাদ সম্মেলনের মাধ্যমে করুন জীবনযাত্রার কথা বিবেচনা করে অতি শ্রীঘ্র তাদেরকে নিয়োগ দেওয়ার আহবান জানানো হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম