1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাতিয়ায় করোনাভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

হাতিয়ায় করোনাভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ১৩৭ বার

রাসেল মাহম্মুদ, নোয়াখালী : করোনাভাইরাস বিষয়ে সচেতনতা সৃষ্ঠির লক্ষ্যে লিফলেট বিতরণ করেন নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়া উপজেলা প্রশাসন। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা সদর ওছখালীতে এ লিফলেট বিতরণ করা হয়।
উপজেলা প্রশাসনের উদ্যোগে লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম। এসময় তিনি রিক্সাচালক, পথচারি, দোকানদার ও সাধারণ জনগণের মধ্যে সচেতনতামূলক এ লিফলেট বিতরণ করেন। তিনি করোনা ভাইরাস থেকে মুক্ত হতে করনীয় নির্দেশনাগুলো সবাইকে মেনে চলার আহবান জানান।এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য যাচায় করেন। প্রত্যেক ব্যবসায়ীকে নির্দিষ্ট পণ্যের বাজার মূল্য তালিকা স্ব স্ব ব্যবসা প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখার নির্দেশ দেন। কেউ যদি অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি করে তাকে মোবাইল কোটের মাধ্যমে শাস্তির আওতায় আনা হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম