1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অল্প ত্রাণের জন্য ঘর থেকে বের হবেন না : এমপি জাফর আলম - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

অল্প ত্রাণের জন্য ঘর থেকে বের হবেন না : এমপি জাফর আলম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ১৩৮ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: অস্বাভাবিক এ দুর্যোগে অল্প ত্রাণের জন্য ঘর থেকে বের না হওয়ার আহবান জানিয়ে চকরিয়া পেকুয়াবাসীর জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে চিঠি লিখেছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের এমপি আলহাজ্ব জাফর আলম। সোমবার ৩০মার্চ প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে প্রিয় এলাকাবাসীকে সচেতন করার জন্য তিনি এ চিঠি লিখেন। তিনি চিঠির বক্তব্যে লকডাউনে থাকা সর্বসাধারণকে ধৈর্য্য ধারণের আহবান জানিয়ে বলেন, আপনাদের জন্য পর্যাপ্ত পরিমাণ ত্রাণের ব্যবস্থা করা হয়েছে। আল্লাহর রহমতে সংকট হবেনা। এলাকাভিত্তিক এসব ত্রাণ স্থানীয় প্রতিনিধি ও স্বেচ্ছাসেবকগণ বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিবেন। তাই আপনারা নিরাপদে নিজ নিজ ঘরে অবস্থান করুন। চিঠির শেষে তিনি সকলের সুস্থতা কামনা করেন। নিম্নে চিঠিটি হুবুহু তুলে ধরা হলো।

সুপ্রিয় চকরিয়া-পেকুয়াবাসী,
আসসালামু আলাইকুম। আপনাদের প্রতি আমার বিশেষ অনুরোধ আপনারা অল্প কিছু ত্রাণের জন্যে কারো মুখাপেক্ষী হয়ে ঘর থেকে বের হবেন না। আপনারা নিজ-নিজ বাড়িতে নিরাপদে থাকুন।

আল্লাহর রহমতে আপনাদের জন্য পর্যাপ্ত ত্রাণের ব্যবস্থা করা হচ্ছে যা আমাদের স্বেচ্ছাসেবকগণ আপনাদের বাড়িতে পৌঁছে দিবেন। তাই সবাই নিরাপদে থাকুন। নিজ বাড়িতে সুস্থ থাকুন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম