1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত datingonlinesite dating app testimonial: This dating app goes means past likes and swipes মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব

টঙ্গীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ১৪৪ বার

এফ এ নয়ন,গাজীপুর প্রতিনিধি:
টঙ্গীতে একটি ডোবা থেকে অচেনা (৪০) বছর বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, টঙ্গীর মরকুন পশ্চিম পাড়া এলাকার ডোবার মধ্যে ওই ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কালো চেক শার্ট ও কালো রঙের প্যান্ট পরা লাশটি উদ্ধার করে। এলাকাবাসী কেউ ওই যুবককে পরিচয় শনাক্ত করতে পারেনি। ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে হত্যার পর লাশটি ডোবায় ফেলে দেয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।
যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানা পুলিশের পরিদর্শক(তদন্ত) জাহিদুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম