1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাট সদর হাসপাতালের বিনামূল্যে পিপিই বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

বাগেরহাট সদর হাসপাতালের বিনামূল্যে পিপিই বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১১৬ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক,নার্স ও স্বাস্থ্য কর্মীদের বিনামূল্যে পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই)বিতরণ করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) দুপুরে সিটিল্যাব নামের একটি বেসরকারী ডায়াগষ্টিক ও কনস্যালটেশন সেন্টারের পক্ষ থেকে একটি প্রতিষ্ঠান এ পিপিই বিতরণ করেন। বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবিরের হাতে আনুষ্ঠানিকভাবে পিপিই তুলে দেন সিটিল্যাবের পরিচালক সরদার নাসির উদ্দিন। এসময় সদর হাসপাতালের সিনিয়র কনস্যালটেন্ট (অর্থপেডিঙ্) ডা. এস এম শাহরেওয়াজ, মেডিসিন কনস্যালটেন্ট সাঈদ আহমেদসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সিটিল্যাব ডায়াগষ্টিক ও কনস্যালটেশন সেন্টারের পরিচালক সরদার নাসির উদ্দিন বলেন, যখন সারা দেশের মানুষ করোনা ভাইরাস সংক্রমণ আশঙ্কায় রয়েছে। তখন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীরা নিজেদের ঝুকির কথা চিন্তা না করে রোগীদের চিকিৎসা দিচ্ছে। চিকিৎসকদের সুরক্ষার কথা বিবেচনা করে আমরা ভাইরাস সংক্রমণ প্রতিরোধক মানসম্মত পিপিই তৈরি করেছি।সদর হাসপাতালের স্বাস্থ্যসেবায় নিয়োজিত থাকা চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের পিপিই ও মাঙ্ বিনামূল্যে বিতরণ করেছি। যতদিন দেশে করোনা ভাইরাসের আতঙ্ক কাটবে না ততদিন বিনামূল্যে পিপিই ও মাস্ক বিতরণ করা হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম