1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ১৩৬ জন হোম কোয়ারেন্টাইনে - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

মাগুরায় ১৩৬ জন হোম কোয়ারেন্টাইনে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ১৩০ বার

মোঃ সাইফুল্লাহ, মাগুরা : মাগুরায় বিভিন্ন দেশ থেকে আসা ১টি পৌরসভা ও ৪ টি উপজেলার ১৩৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। ২০ মার্চ শুক্রবার দুপুর পর্যন্ত তাদেরকে কোয়ারেন্টাইনে নেওয়া হয়। মাগুরা সিভিল সার্জন কার্যালয়ের কন্টোল রুুমের দায়িত্বে নিয়োজিত মেডিকেল অফিসার ডাাঃ আরিফুল ইসলাম এ তথ্য জানান। তিনি আরো জানান গতকাল ১৯ মার্চ দুুুপুর পর্যন্ত যেেখান কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছিল ৮১ জনকে, আজ ২০ মার্চ দুুপুর পর্যন্ত নতুন করে আরো ৫৫ জনসহ মোোট ১৩৬ নেেওয়া হয়েছে।
মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা জানান, জেলা, উপজেলা স্বাস্থ্য বিভাগের পাশাপাশি স্থানীয় স্বাস্থ্যকর্মীদের মাধ্যমে হোম কোয়ারেইটাইনে থাকা বিদেশ ফেরত ব্যক্তিদের কঠোর নজরদারিতে রাখা হয়েছে। শহরের স্টেডিয়ামপাড়া, বরুনাতৈল শ্রীপুর উপজেলার মুজদিয়া, বারইপাড়া,বরিশাট এলাকায় বিদেশফেরত একাধিক ব্যক্তির বিরেুদ্ধে হোম কোয়ারেনটাইন না মানার অভিযোগ উঠায় তাদের ও তাদের পবিরারের সদস্যদের সতর্ক করা হয়েছে। পরবর্তীতে একই ঘটনা ঘটলে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে।
করোনা প্রতিরোধে মাগুরা শহরে একটি ও তিন উপজেলায় তিনটি কোয়ারেন্টাইন সেন্টার প্রস্তুত রাখা হয়েছে। একইভাবে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ২০ বেডের ও তিনটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ ৫ শয্যার আইসোলেশন ওয়ার্ড স্থাপন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম