1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আপন জেঠীর হাতেই সেই ৪ বছরের শিশু খুন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

আপন জেঠীর হাতেই সেই ৪ বছরের শিশু খুন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১৬৪ বার

শাহনেওয়াজ নাজিম, ফটিকছড়ি প্রতিনিধি :
ফটিকছড়িতে দিহান নামে চার বছরের এক শিশুর মৃত্যুর রহস্য উদঘাটন হয়েছে।
আপন জেঠীর (বড় মা) হাতেই খুন হয় দিহান।

রবিবার (২৫ এপ্রিল) বেলা ১১ টার দিকে উপজেলার পাইন্দং ইউনিয়নের ৭ নং ওয়ার্ড এলাকার হাজী আবুল হোসেন বাড়ির প্রবাসী দিদারের ছেলে শিশু দিহান নিখোঁজ হয়, পরে অনেক খোঁজাখুঁজির প্রায় ১ঘন্টা পর তার বাড়ির পাশে পরিত্যক্ত গোয়াল ঘরে নাড়িভুড়ি বের হওয়া অবস্থায় তার লাশ পাওয়া যায়। এসময় তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখা যায়।

এরপর পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিক্যালে পাঠান।

এরপর জিজ্ঞাসাবাদের জন্য তার পরিবারের সকল সদস্যকে থানায় নিয়ে যাওয়া হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে নির্মমভাবে হত্যা করার কথা স্বীকার করেন তার আপন জেঠী।

পুলিশের কাছে স্বীকারোক্তিতে তিনি বলেন, নিজ হাতে ঘরের আলমারি থেকে ছুরি নিয়ে তিনি দিহানের শরীরে ১৬টি আঘাত করেন। পরে বাথরুমে সব রক্ত তার নিজ হাতে পানি দিয়ে পরিষ্কার করে শিশুটিকে পেঁছনের লাকড়ি ঘরে রেখে দেন। সামান্য কিছু টাকার ঘটনায় এ নিষ্পাপ শিশুকে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম