1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
আশুলিয়ায় সুখের পরশের ত্রাণ বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

আশুলিয়ায় সুখের পরশের ত্রাণ বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১২৭ বার

নুর আলম সিদ্দিকী : দেশের সংকটাপন্ন সন্ধীক্ষনে করোনা ভাইরাস সংক্রামিত আতঙ্কিত মহামারী পরিস্থিতিতে? আশুলিয়া থানার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ভাদাইল উত্তর পাড়ায়। সুখের পরশ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর পরিচালক? মোঃ রুবেল হোসেনের সৌজন্যে হতদরিদ্র ও কর্মহীন মেহনতী মানুষের মধ্যে চাউল ডাউল আলু পিয়াজ নৃত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরন করেন।
বুধবার বেলা ১১ টায় ভাদাইলের সাধু মার্কেট সংলগ্ন মোঃ রুবেলের হোসেনের নিজস্ব অফিসের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রান বিতরন করা হয়।
ত্রান বিতরনে উপস্থিত ছিলেন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মতিউর রহমান মতিন, ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আবু সাদেক ভুইয়া, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স্বনির্ভর ধামসোনা ৬ নং ওয়ার্ডের মোঃ জাকির হোসেন।

সামাজিক দুরত্ব বজায় রেখে দির্ঘ লাইন দিয়ে সু স্পষ্ট ভাবে ত্রান বিতরন সম্পন্ন করলেন মোঃ রুবেল হোসেন। তার ত্রান বিতরনে সর্বাত্বক সহযোগিতা করেছেন তারই সহধর্মিণী। হতদরিদ্ররা এই ত্রান পেয়ে রুবেল হোসেনের পরিবারের জন্য দোয়া করতেও দেখা জায়।

রুবেল হোসেন বলেন, মহামারী পরিস্থিতিতে লকডাউনে থাকা কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে আমি ক্ষুদ্র মানুষ আমার সাধ্যমত নৃত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরন করেছি।

সমাজের বৃত্তবানদেরকে অসহায় নিপীড়িত খেটে খাওয়া কর্মজীবি মানুষের পাশে দাঁড়াতে অনুরোধ করেন তিনি। দির্ঘদিন লক ডাউনে থেকে শুধু গরিব দুঃখী মেহনতী মানুষ নয় মধ্যবৃত্ত পরিবার গুলোও পড়েছেন ভিষন বিপাকে।তাই আসুন এই মহামারী পরিস্থিতিতে একে অপরের সহযোগিতা করি এবং বিনা প্রয়োজনে বাড়ির বাহিরে বের হওয়া থেকে বিরত থেকে আপনি ভালো থাকুন অপরকে ভালো থাকতে সহযোগিতা করি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম