1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
এই দুর্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রীর দেবার সময় ছবি না তুলে মুখে বলুন, এটি আপনার উপহার: মির্জা আব্বাস - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

এই দুর্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রীর দেবার সময় ছবি না তুলে মুখে বলুন, এটি আপনার উপহার: মির্জা আব্বাস

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ১১৮ বার

✍ আসিফ সোহান: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সার্বিক ব্যবস্থাপনায় ঢাকা-৮ ও ঢাকা-৯ আসনের বিভিন্ন ওয়ার্ডে বিএনপি ও অঙ্গসংগঠনের মাধ্যমে নেতা কর্মীরা বিপদগ্রস্ত মানুষের ঘরে ঘরে অত্যাআবশ্যকীয় খাদ্যসামগ্রী পৌছে দেবার লক্ষে ধারাবাহিক ভাবে কাজ করে যাচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে, টেলিফোনে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, করোনা মহামারীর এই দুর্যোগে প্রথম থেকেই আমার ও আফরোজা আব্বাসের নির্বাচনী এলাকায় বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি কখনই চাইনি এই মানুষগুলো যারা সহায়তা গ্রহণ করছে তা অন্য কেউ সেটা জানুক। তবে ইদানিং সেটা লক্ষ্য করছি মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ত্রাণ দেয়ার অসহায় মানুষটির ছবি ভাইরাল করে দিয়ে তাকে লজ্জার সাগরে ভাসিয়ে দিচ্ছে, যা আমার কাছে খুব কষ্টের বিষয়।

এ সময় তিনি আরো বলেন, আমি ব্যক্তিগতভাবে আমার এলাকায় যারা বিত্তবান আছে তাদেরকেও আমি এই দুর্যোগে সহায়তার হাত বাড়িয়ে দিতে অনুরোধ করেছি। আশা করছি খুব শীঘ্রই তারাও সহায়তার হাত বাড়িয়ে দেবে।

আজ শনিবার, এনপির নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশীদ হাবিবের তত্বাবধানে মাদারটেক ও খিলগাঁও এলাকার করেকটি ওয়ার্ডে এসকল নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মাদারটেক শাখা ৪নম্বর ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের সহযোগিতায় বিতরণ কালে উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড কমিশনার গোলাম হোসেন, ৪নং ওয়ার্ড বিএনপি সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, সাধারন সম্পাদক হারুনুর রশিদ, সবুজবাগ থানা যুবদলের সভাপতি আতাউর রহমান, বিএনপি নেতা ফিরোজ, সবুজবাগ থানা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন স্বেচ্ছাসেবক নেতা মাহবুব ও যুবনেতা জুয়েল।

খিলগাঁও থানা ১ নম্বর ওয়ার্ল্ডে বিতরনের দায়িত্বে ছিল খিলগাঁও থানা বিএনপি ও অঙ্গ সংগঠনেরনেতা কর্মীরা। এসময় উপস্থিত ছিলেন, এ্যাড:ফারুকুল ইসলাম সাধারণ সম্পাদক খিলগাঁও থানা বিএনপি, মামুনুর রশিদ আকন্দ সভাপতি ১ নং ওয়ার্ড বিএনপি, হুমায়ুন কবির , সাধারণ সম্পাদক নং ওয়ার্ড বিএনপি, এম এ জামান, সিনিয়র সহ-সভাপতি ১নং ওয়ার্ড সহ বিএনপি ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম