1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
একহাজার ৬৩৩ শিক্ষাপ্রতিষ্ঠান নতুন এমপিওভুক্ত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

একহাজার ৬৩৩ শিক্ষাপ্রতিষ্ঠান নতুন এমপিওভুক্ত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ১৫৫ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
এক হাজার ৬৩৩ শিক্ষাপ্রতিষ্ঠানকে নতুনভাবে এপিওভুক্তি করে প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়। পাঁচ স্তরে এসব শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্তির কোড যুক্ত করে তালিকা প্রকাশ করা হয়েছে।

বুধবার (২৯ এপ্রিল) রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব মো. কামরুল হাসান স্বাক্ষরিত আলাদা আলাদা প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

তালিকায় নিম্ন মাধ্যমিকে ৪৩০, মাধ্যমিকের ৯৯১, স্কুল অ্যান্ড কলেজ পর্যায়ে ৬৮, কলেজ পর্যায়ে ৯২ এবং ডিগ্রি পর্যায়ে ৫২টি শিক্ষাপ্রতিষ্ঠানসহ মোট এক হাজার ৬৩৩টি শিক্ষাপ্রতিষ্ঠান রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম