1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
করোনাতে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুবরণকারী চিকিৎসক সাংবাদিক ও পুলিশ সদস্যের পরিবারকে সহায়তা দিলেন নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরী - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

করোনাতে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুবরণকারী চিকিৎসক সাংবাদিক ও পুলিশ সদস্যের পরিবারকে সহায়তা দিলেন নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ২২৮ বার

মাহবুবুর রহমান : করোনার প্রার্দুভাব দেখার পর থেকেই সংকট মুর্হুতে একের পর এক মানবিক সহযোগিতার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন নোয়খালীÑ৪ (সদর- সূবর্ণচর) আসনের সংসদ সদস্য, স্বাস্থ্য মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক একরামুর করিম চৌধুরী। এবার সহায়তা করলেন করোনায় আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুবরণকারী সাংবাদিক দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদন হুমায়ুন কবির খোকন, চিকিৎসক মঈন উদ্দিন ও পুলিশ সদস্য জসিম উদ্দিনের পরিবারকে ।

বৃহস্পতিবার নোয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একরাম চৌধুরী ফাউন্ডেশন থেকে প্রয়াত সাংবাদিক হুমায়ুন কবির খোকনের পরিবারের জন্য পঞ্চাশ হাজার টাকার চেক তুলে দেন পত্রিকার নোয়াখালীতে কর্মরত স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমান বাবু‘র হাতে ।

এছাড়াও এসময় তিনি করোনায় মৃত্যু বরণকারী সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজের মেডিসিন বিভাগে সহকারি অঅধ্যাপক মঈন উদ্দিনের পরিবারকে দুই লাখ, পুলিশ কনস্টেবল জসিম উদ্দিনের পরিবারকে পঞ্চাশ হাজার এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে করোনা পরীক্ষার ল্যাব স্থাপনের জন্য পাঁচ লাখ টাকা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক তন্ময় দাস, সিভিল সার্জন ডাঃ মোমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম সামসুদ্দিন জেহান, নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের অধ্যক্ষ আবদুচ ছালাম, নোয়াখালী শগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল ওয়াদদু পিন্টু, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডাঃ ফজলে এলাহি খাঁন, সাধারন সম্পাদক ডাঃ মাহবুবুর রহমান সাংবাদিক মিজানুর রহমান, সাংবাদিক আসাদুজ্জামান চৌধুরী কাজল সহ জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

এর আগে জেলা প্রশাসক কার্যালয়ে রমযান মাস ও বর্তমান পরিস্থিতি উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির মুল্য নিয়ন্ত্রনে রাখার লক্ষে স্থাণীয় বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা হয়। এতে কোন পণ্যের দাম বেশী রাখবেনা মর্মে ব্যবসায়ীরা অঙ্গিকার করেন এবং নির্ধারিত মুল্যের চেয়ে অধিক দামে পন্য বিক্রির অভিযোগ পেলে প্রশাসন কঠিন আইনানুগ ব্যবস্থা গ্রহন করলে তারা তা মেনে নিবেন।

প্রসঙ্গত ঃ প্রাণঘাতি করোনার প্রার্দুভাব দেখার পর থেকেই একরামুল করিম চৌধুরী ব্যক্তিগত তহবিল ও একরাম ফাউন্ডেশনের পক্ষ থেকে সরকারি বরাদ্দের পাশাপাশি ৮০ লাখ টাকার খাদ্য সামগ্রী ক্রয়ের জন্য জেলা প্রশাসককে প্রদান করেন এবং নয় উপজেলার চিকিৎসক, উপজেলা প্রশাসন,পুলিশ বিভাগ ও সাংবাদিকদের পেশাগত কাজে সুরক্ষা সামগ্রী ১০ হাজার মাস্ক পিপিই সহ স্যানিটাইজার প্রদানসহ নানা ধরনের সহযোগিতা কার্যক্রম চালিয়ে আসছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম