1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
কিশোরগঞ্জে করোনা থেকে একদিনে ৭ জন সুস্থ, মোট ১৪ জন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

কিশোরগঞ্জে করোনা থেকে একদিনে ৭ জন সুস্থ, মোট ১৪ জন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১৩৫ বার

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জে বৃহস্প্রতিবার (২৯ এপ্রিল) একদিনে ৭ জন করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। তাদের মধ্যে রয়েছেন তিনজন চিকিৎসক, একজন পুলিশ কর্মকর্তা, একজন ডিপ্লোমা ডেন্টাল এবং দুইজন গৃহিণী। ৬ জনকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। বাকি একজন ভৈরব থেকে সুস্থ হয়েছেন।

এর আগে জেলায় আরো সাতজন করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন। বুধবার (২৯ এপ্রিল) চারজন, মঙ্গলবার (২৮ এপ্রিল) তিনজন। এ নিয়ে জেলায় করোনাভাইরাস থেকে মোট ১৪ জন সুস্থ হয়েছেন। তাদের মধ্যে ৬ জন চিকিৎসক ও দুই জন পুলিশের এসআই রয়েছেন।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পর পর দুটি নমুনা পরীক্ষায় কোভিড-১৯ নেগেটিভ আসায় বৃহস্পতিবার (৩০ এপ্রিল) এই ৭ জনকে সুস্থতার ছাড়পত্র দেয়া হয়েছে।

তারা হলেন, ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই চিকিৎসক ডা. আলেয়া ফেরদৌস তন্বি ও ডা. তানভীর রহমান, ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কিশোর কুমার ধর, ভৈরব থানার এসআই দেলোয়ার হোসেন পাটোয়ারী, কিশোরগঞ্জ সদর উপজেলার বত্রিশ এলাকার জবা ভৌমিক (৬০) ও চৌদ্দশত ইউনিয়নের পাড়াপরমানন্দপুরের রকি (২২) এবং অষ্টগ্রাম উপজেলার আউলিয়া আক্তার (২৫)।

তাদের মধ্যে ডা. কিশোর কুমার ধর ছাড়া বাকি ৬ জনকে বৃহস্পতিবার (৩০ এপ্রিল) শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম