1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোপালগঞ্জে করোনায় ১০ পুলিশসহ মোট শনাক্ত ১৭ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

গোপালগঞ্জে করোনায় ১০ পুলিশসহ মোট শনাক্ত ১৭

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১১০ বার

সাবেত আহমেদ: গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জে ৭ পুলিশ সদস্যসহ নতুন করে ৮ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মুকসুদপুর থানার ১০ পুলিশ সদস্যসহ মোট ১৭ জনের দেহে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ।
মুকসুদপুর থানার ১০ পুলিশ সদস্য, সদর উপজেলায় ৩ জন, টুঙ্গিপাড়ায় ৩ জন ও কোটালীপাড়ায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
আক্রান্তদের মুকসুদপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ড, গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। কোটালীপাড়ায় আক্রান্ত ব্যক্তি নারায়নগঞ্জ থেকে উপজেলার কয়খা গ্রামের বাড়িতে এসেছিলেন। তিনি টুঙ্গিপাড়ায় আক্রান্ত ব্যক্তির বন্ধু। বন্ধুর সংস্পর্শে ছিলেন বলেও জানান সিভিল সার্জন।
এ পর্যন্ত জেলা থেকে ২২০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যে ১৬৭ জনের রিপোর্ট পাওয়া গেছে তার মধ্যে ১৭ জন করোনা আক্রান্ত হয়েছে। বাকিদের রিপোর্ট এখনো পাওয়া যায়নি।
এদিকে, করোনা উপসর্গ নিয়ে জেলায় এরই মধ্যে ৩ নারীর মৃত্যু হয়েছে। বুধবার মুকসুদপুর উপজেলার উজানী ইউনিয়নের টিকারডাঙ্গা গ্রামে শিখা রানী ঠাকুর (৫২) নামের এক নারীর করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়। তিনি ওই এলাকায় মন্দির ভিত্তিক স্কুলের শিক্ষক ছিলেন। গত মঙ্গলবার শ্বাসকষ্ট নিয়ে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্সে ৫০ বছর বয়সী আরো এক নারীর মৃত্যু হয়। এছাড়া গত ১২ এপ্রিল কাশিয়ানীর ভুতপাশা গ্রামে এক নারী করোনার লক্ষণ নিয়ে মারা যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম