1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোপালগঞ্জে নারী স্বাস্থ্যকর্মীর উপর আওয়ামী লীগ নেতার নজিরবিহীন বর্বরতা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

গোপালগঞ্জে নারী স্বাস্থ্যকর্মীর উপর আওয়ামী লীগ নেতার নজিরবিহীন বর্বরতা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১১৬ বার

সাবেত আহমেদ: গোপালগঞ্জ প্রতিনিধি,
এক আওয়ামী লীগ নেতার নির্দেশে কোটালীপাড়ায় ঢাকা থেকে আসা এক কর্মজীবি নারীকে পুকুরের ভিতর কোয়ারেন্টিনে রেখেছে।
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের লখন্ডা গ্রামের মল্লিক বাড়ীর এক মেয়ে ঢাকায় একটি বেসরকারী হাসপাতালে চাকুরী করে গত ২১/৪/২০ তারিখে সে বাড়ীতে চলে আসে। তার বাড়ী আসার খবর টা প্রসান্ত বাড়ৈ নামের এক আওয়ামীলীগ নেতা দ্রুত এলাকায় ছড়িয়ে দেয় ঐ মেয়েটা ঢাকায় যে হাসপাতালে চাকুরী করতো সেই হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তিন জন মারা গেছে আরো আনেক করোনায় আক্রান্ত হয়েছে ওকে গ্রামে থাকতে দেওয়া যাবেনা।
পরে তার নির্দেশে ঢাকা থেকে আসা ঐ নারীকে তাদের পুকুরে ভিতরে এক পাসে উচু জায়গায় তালগাছের পাতা ও গলাগাছের পাতা দিয়ে টং ঘর বানিয়ে মেয়েটিকে থাকতে দেয়। আজ ছয় দিন মেয়েটা ঐ ঘরে রোদ,বৃষ্টি ঝড়ের ভিতর দিন কাটাচ্ছে । যেখানে তার থাকার আবস্থা ওরকম তার উপার নেই কোন গোসলের ব্যবস্থা নেই বাতরুমের ব্যবস্থা একটা মেয়ে মানুষ দিন -রাত একা একা থাকা কতটা কষ্টের ।
অন্য দিকে ঐ মেয়ের মল্লিক বংশের ত্রিশটি ফ্যামিলীর প্রায় ২৫০ মানুষ কে লকডাউন করে রেখেছে তারা বাজারে যেতে পারছেনা জরুরী কোন কাজে বাড়ীর বাহিরে যেতে পারছেনা এমনটাই অভিযোগ পাওয়া গেছে।
এব্যপারে সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং ঐ মেয়ে কে পুকুরের মধ্যে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দাতা প্রসান্ত বাড়ৈর কাছে জানতে চাওয়া হলে তিনি ঘটনার সত্যতা স্বিকার করে বলেন ও যে হাসপাতালে চাকুরী করে সেখানে করোনায় আক্রান্ত হয়ে তিন জন মারা গেছে এবং আরো কয়েকজন আক্রান্ত হয়েছে এমন খবর আমাদের আছে যার জন্য আমি একা নয় গ্রামের অনেকেই ছিলো।
ঐ মেয়েটা যে হাসপাতালে চাকুরী করে সেখানে করোনায় আক্রান্ত হয়ে তিন জন মারা গেছে আপনি কি ভাবে সিওর হলেন এমন প্রশ্নের জবাবে সঠিক কোন উত্তর দিতে পারে নাই স্থানীয় ঐ আওয়ামীলীগ নেতা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম