1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে চলছে বাড়িওয়ালাদের জুলুম-নির্যাতন, দিশেহারা ভাড়াটিয়ারা। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

টঙ্গীতে চলছে বাড়িওয়ালাদের জুলুম-নির্যাতন, দিশেহারা ভাড়াটিয়ারা।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ১৩৫ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর-টঙ্গীতে চলছে ভাড়াটিয়াদের উপর বাড়িওলাদের জুলুম-নির্যাতন। এই লকডাউন এ যেখানে বাড়িওয়ালারা সহনশীল হবেন সেখানে দেখা গিয়েছে ভিন্ন চিত্র। ভাড়াটিয়ারা অত্যাচার সহ্য করতে না পেরে থানায় এসে অভিযোগ করছেন।
জানাযায় দেলোয়ার হোসেন(২৯)নামে একজন ভুক্তভোগী পাগাড় থেকে এসে থানায় সাধারণ ডায়েরি করেন। তিনি বলেন গত ১১মাস ধরে তিনি বিবাদী মোহাম্মদ জিকু মিয়ার বাসায় থাকেন। কিন্তু বাড়িওয়ালার ব্যবহার খারাপ হওয়ার কারণে তিন মাস আগে তিনি বাড়ি ছাড়বেন বলে বাড়িওয়ালাকে নোটিশ দেন।এতে বাড়িওয়ালা ক্ষিপ্ত হয়ে ভাড়াটিয়াকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।এবং বাড়ির দেয়ালের রং নষ্ট হয়েছে বলে অতিরিক্ত ৫৫৮০ টাকা দেওয়ার জন্য চাপ প্রয়োগ করেন।এ বিষয়ে বাড়িওয়ালা মোহাম্মদ জিকু মিয়াকে ফোন করলে তিনি বলেন সে যত বড় ক্ষমতাশালী হোক আমার বাড়ির রং এর টাকা দিয়ে যেতে হবে।
এতে ভাড়াটিয়া দেলোয়ার হোসেন টংগী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করেন তাহার নং৫৮৬/১৯,০৪,২০২০
এ বিষয় টংগী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আমিনুল ইসলাম বলেন , বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম