1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
টঙ্গীত ৪৬ নং ওয়ার্ডে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের বাড়িতে হামলা , আহত ৪ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

টঙ্গীত ৪৬ নং ওয়ার্ডে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের বাড়িতে হামলা , আহত ৪

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ১৩৮ বার

টংগী প্রতিনিধি: টঙ্গীতে পূর্ব বিরোধের জের ধরে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে টঙ্গীর হিমারদিঘী এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর পক্ষ থেকে টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
দায়েরকৃত অভিযোগ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, ঘটনার দিন রাত ৮টার দিকে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে রাজন মিয়া নামে এক যুবক মাইকিং করা অবস্থায় মসিউজ্জামান বাবলুর বাড়ির সামনে যায়। এ সময় মসিউজ্জামান বাবলুর ছেলে মৃদুল মুখে মাস্ক না পড়ে বাড়ির সামনে দাঁড়িয়ে ছিল। বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। কিছুক্ষন পরে একদল সন্ত্রাসী লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে মসিউজ্জামান বাবলুর বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। মসিউজ্জামান বাবলুসহ তার ছেলে মৃদুল, মহানগর যুবলীগ নেতা কাইয়ুম সরকার ও অপর পক্ষের রাজন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা সেবা প্রদান করে।
৪৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. নুরুল ইসলাম নুরুর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, করোনা সংক্রমন রোধে গাজীপুর সিটি করপোরেশনের কর্মচারী রাজন মিয়া মাইকিং করছিল। এ সময় বাবলু মিয়ার বাড়ির সামনে যাওয়া মাত্রই তার ছেলে মৃদুল তাদের বাধা দেয়। পরে রাজন বাধা দেওয়ার কারন জানতে চাইলে মৃদুলসহ কয়েকজন মিলে তাকে মারধর করে।
তিনি আরও বলেন, বিষয়টি সিটি করপোরেশনের উর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে।
অভিযোগকারী মসিউজ্জামান বাবলু জানান, আগামী নির্বাচনে গাজীপুর সিটি করপোরেশনের ৪৬ নং ওয়ার্ডে একজন কাউন্সিলর প্রার্থী হিসেবে নিজেকে ঘোষণা দেওয়ার পর থেকে বর্তমান কাউন্সিলর নুরুল ইসলাম নুরুর সাথে আমার বিরোধ শুরু হয়। ওই বিরোধের জের ধরে কাউন্সিলর নুরু ও তার লোকজন আমার বাড়িতে হামলা ও ভাংচুরসহ প্রায় নগদ ১৫ লাখ টাকা এবং প্রায় ১০ লাখ টাকার আসবাবপত্র লুটপাট ও চুরি করে নিয়ে যায়। এসময় মহানগর যুবলীগ নেতা কাইয়ুম সরকার বিষয়টি মিমাংশার জন্য এগিয়ে এলে নুরু ও তার লোকজন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও গায়ে হাত তুলে লঅঞ্চিত করে। এসব ঘটনায় আমি থানায় অভিযোগ করেছি।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে, মসিউজ্জামান বাবলুর লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম