1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তাড়াইলে আকতার আছেফা মেমোরিয়াল ট্রাস্টের ত্রাণ বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

তাড়াইলে আকতার আছেফা মেমোরিয়াল ট্রাস্টের ত্রাণ বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ১১৭ বার

মুকুট দাস মধু, তাড়াইল (কিশোরগঞ্জ):
কিশোরগঞ্জের তাড়াইলে আকতার আছেফা মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে উপজেলার ৭ টি ইউনিয়নে ৩ হাজার কর্মহীন হতদরিদ্রের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

আজ (১৮ এপ্রিল) শনিবার সকাল ১০ টার দিকে তাড়াইল-সাচাইল(সদর) ইউনিয়নের কর্মহীন হতদরিদ্রের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে এই মহতী কাজের উদ্বোধন করেন আকতার আছেফা মেমোরিয়াল ট্রাস্টের যুগ্ম সচিব মো. সামির হোসেন সাকী।

৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম সয়াবিন তেল ও ৫০০ গ্রাম লবন এর প্রতি প্যাকেট উপজেলার ৩ হাজার কর্মহীন হতদরিদ্রের মাঝে বিতরণ করা হচ্ছে।

পারিবারিক অর্থায়নে পরিচারিত উক্ত ট্রাস্টের চেয়ারম্যান ও উপজেলা বিএনপি ‘র সাবেক সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন লিটন বলেন,সারাবিশ্বে ছড়িয়েপরা কোভিড-১৯ (নভেল করোনা ভাইরাস)এ অসহায় দিনমজুর ও নিম্ন আয়ের মানুষদের সাহায্য সহযোগীতা করার জন্য আকতার আছেফা মেমোরিয়াল ট্রাস্ট এই উদ্যোগ গ্রহন করেছে ।করোনা ভাইরাস দূর্যোগ মোকাবিলায় তাড়াইল উপজেলার ৭ টি ইউনিয়নের কর্মহীন হতদরিদ্রদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছিয়ে দেয়ার ব্যবস্থা করেছি।

সামাজিক দুরত্ব বজায় রেখে সকাল থেকে তাড়াইল -সাচাইল সদর ইউনিয়নের হতদরিদ্রদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী দেয়া হচ্ছে পর্যায়ক্রমে বাকি ৬ টি ইউনিয়নের কর্মহীন হতদরিদ্রদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম