1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নওগাঁয় ১৭ জন করোনা ভাইরাস রোগী শনাক্ত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নওগাঁয় ১৭ জন করোনা ভাইরাস রোগী শনাক্ত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ১২৮ বার

কাজী কামাল হোসেন, নওগাঁ :
নওগাঁয় নতুন করে ১৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। জেলার রাণীনগর উপজেলার আগের একজন সহ নওগাঁয় এখন করোনা ভাইরাস রোগীর সংখ্যা ১৭ জন।

বুধবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় জেলা স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।

নওগাঁর সিভিল সার্জন ডাঃ আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, নওগাঁ থেকে পাঠানো আরও ২২২টি নমুনা পরীক্ষা শেষে ১৬টিতে করোনা সনাক্ত হয়েছে। তার মধ্যে সাপাহারে ৩জন, রানীনগরে ৫জন, মহাদেবপুরে ২জন, পোরশায় ১জন, মান্দায় ২জন, আত্রাইয়ে ৩জন।

তিনি বলেন, সাপাহার এবং রাণীনগর উপজেলায় একই পরিবারের একাধিক সদস্যদের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তাদের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়া প্রত্যককে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে। তাদের পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে। আক্রান্ত রোগীর বাড়ি সহ আশপাশের বাড়ি লগডাউন ঘোষণা করা হয়েছে।

উল্লেখ গত ২৪ তারিখে নওগাঁর রাণীনগরে একজন নার্সের শরীরে প্রথম করোনা ভাইরাস শনাক্ত হয়েছিল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম