1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নীলফামারীতে তিন বন্ধু হাত পেতে হাত বাড়ালেন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

নীলফামারীতে তিন বন্ধু হাত পেতে হাত বাড়ালেন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১৩৯ বার

নুর আলম সিদ্দিকী ঃ নিলফামাড়ী জেলার জলঢাকা উপজেলার তিন বন্ধু মিলে সাহায্যের হাত নিয়ে হাত বাড়ালেন। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। মানুষ একটু সহানুভূতিকি পেতে পারেনা। ভুপেন হাজারীকার গান থেকে বাস্তবতার রুপে তিন বন্ধু।
তিন বন্ধুর মানবতার সেবায় সোস্যাল মিডিয়ায় গ্রুপ খুলে সাহায্য আদায় করে প্রদান করছেন।
শ্যামল বাংলা ডট নেট এর স্টাফ রিপোর্টার নুর আলম সিদ্দিকীকে, দি লাইট অফ ইউথ ফাউন্ডেশন এ-র উদ্যোগতা আব্দুল কুদ্দুস বলেন আমরা করোনা ক্রান্তিলগ্নে অন্যের কাছে হাত পেতে সাহায্য নিয়ে অন্যদের সাহায্য সহোযোগিতা করার চেস্টা করছি। আমাদের তিন বন্ধুর নিজস্ব কোন আর্থিক সামর্থ না থাকায় তিনজন মিলেই ভেবে চিন্তে এভাবেই সাহায্য নিয়ে সাহায্য দিয়ে যাচ্ছি। করোনা পরিস্থিতি কেটে উটলে আমরা আগামীতেও অসহায়দের পাশে দাঁড়াবো। মহান রাব্বুল আলামিন যেন সারা পৃথিবী থেকে করোনার গজব থেকে আমাদের রক্ষা করেন। প্রনয়দত্ত বলেন আমরা ৩০টি অসহায় পরিবারকে খুজে বের করে তাদের বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পৌছিয়ে দিয়েছি। বেলাল আবেদিন বলেন নিলফামারী জলঢাকা উপজেলার তিনটি এলাকায় কৈমারী, ষৈলমারী, জলঢাকার ৩০টি পরিবারকে সহোযোগিতায় করতে পারায় তারা খুশি হয়েছেন।

তাদের সাহায্য চাওয়ার ধরনটা সম্পূর্ণ আলাদা নিম্নে তা তুলে ধরলাম আপনাদের সামনে।
কেউ এড়িয়ে যাবেননা,
একটু সময় নিয়ে পড়ুন, —
আমরা The Light Of Youth Foundation নামে একটা গ্রুপ খুলেছি , বর্তমান এ covid -19 আমাদের দেশে মহামারী আকার নেয়ার কারণে পুরো দেশ lock down করা হয়। যার কারণে দেশের দরিদ্র ও দিনমজুর রা খাদ্যাভাবে পরেছে।

এই গ্রুপের উদ্দেশ্য শুধু গরীবদের জন্য কিছু করা,যেমন(চাল,ডাল,তেল) এমন কোনো কিছু দেওয়া, আপনারা সকলে ঘরে বসে থেকে বিকাশ বা রকেট এর মাধ্যমে সাহায্য করতে পারেন,বিশ্বাস রাখতে পারেন।

আপনাদের এক টাকার হিসাব ও দেওয়া হবে,শুধু একটু সাহায্য করার জন্য হাতটা বাড়িয়ে দিন,
অনেকের ই ফোন ই পারসোনাল বিকাশ বা রকেট আছে,

যারা প্রবাসী আছেন,আপনারা ও চাইলে,বিকাশ এবং রকেট এর মাধ্যমে সাহায্য করতে পারেন,

কোনো সাহায্যই ছোট নয়, ১০,২০,৩০,৪০,৫০,৬০,৭০,১০০,২০০,৫০০,১০০০
,যে যেমন পারেন, দিতে পারেন, আপানাদের বিকাশ বা রকেট এর নাম্বার এবং টাকার পরিমান, গ্রুপে অবশ্যই জানানো হবে।

প্রনয়দত্ত, দিনাজপুর,এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ছাত্র।
বেলাল আবেদিন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(EEE)ছাত্র। বিকাশ-০১৭৭১৮০৫০২৪(পারসোনাল)
আব্দুল কুদ্দুস, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ছাত্র। রকেট:০১৮৬১৭৫৮৪৯২-৪
আপানাদের ১০ টাকায় হতে পারে একজন মানুষের একবেলা খাবার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম