1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে তাবলীগ জামাতের ১৯ সদস্য প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

নোয়াখালীতে তাবলীগ জামাতের ১৯ সদস্য প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১৩১ বার

মাহবুবুর রহমান : লকডাউন উপেক্ষা করে শেরপুর জেলা থেকে কৌশলে নোয়াখালীর চাটখিলে প্রবেশের সময় তাবলীগ জামাতের ১৯ সদস্যকে আটক করে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ।

বুধবার দুপুর ৩ টার দিকে চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও জানান, এর আগে আজ ভোররাতে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের কাচারি বাজার চেক পোষ্টে পুলিশ তাদেরকে আটক করে। পরে তাদেরকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা পিজি স্কুলে স্থাপিত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে প্রেরণ করে। এ সময় তাদের প্রত্যেকের করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বাংলাদেশ ইনন্ট্রিটিউট অব ট্রফিক্যাল আ্যান্ড অ্যানফেকসাস ডিজিস ( বিআইটিআইডি) চট্রগ্রাম পাঠানো হয়েছে। তারা সবাই চাটখিল উপজেলার বাসিন্দা ও তাবলীগ জামাতের সদস্য, তাদেরকে শেরপুর থেকে আসার পথে আটক করা হয়।

এ বিষয়ে চাটখিল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শিশির কুমার’র ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম