1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
নোয়াখালীতে দরিদ্র ও নিম্ন মধ্যবিত্তদের পাশে আমির গ্রুপ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

নোয়াখালীতে দরিদ্র ও নিম্ন মধ্যবিত্তদের পাশে আমির গ্রুপ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ১৫৮ বার

মাহবুবুর রহমান : করোনা ভাইরাস দুর্যোগকালীন সময়ে নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার ৪,৫ ও ৬ নং ইউনিয়নের ২,৫০০ (দুই হাজার পাঁচশত) দরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করে আমির গ্রুপ।

শুক্রবার বারগাও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় আমির গ্রুপের চেয়ারম্যান জহিরুল ইসলাম স্বপন বলেন, এই ত্রাণ সামগ্রী বিতরণে আমার গর্ভধারিনী মা ত্রাণ তহবিলে নিজের জমানো ৫ লক্ষ টাকার পুরোটাই দান করেন।

এ দিকে ত্রাণ বিতরণ কার্যক্রমে সহযোগিতা করার জন্য কাশিপুর বাজার ইন্টার মিলান ক্লাব, ৪ নং ইউনিয়নের চেয়ারম্যান, ৯ নং ওয়ার্ড মেম্বার জনাব ওমর ফারুক, অন্যান্য ওয়ার্ড মেম্বারগণ, জাহাঙ্গীর সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশে কোন মানুষ না খেয়ে থাকবে না। সমাজের বিত্তবান মানুষদেরও এই দুর্যোগে এগিয়ে আসার অনুরোধ করেন।

এই সময়ে তাঁর বন্ধু সামিন ডেভেলপমেন্টস লিঃ এর উপব্যবস্থাপনা পরিচালক জনাব জহির উদ্দিন বলেন আমির গ্রুপের এই মহতী উদ্যোগ করোনা ভাইরাস দুর্যোগ মোকাবেলায় এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে এবং এইভাবে বিত্তবানরা এগিয়ে আসলে একবিংশ শতাব্দীর বাংলাদেশ হবে অনন্য সুন্দর এক মডেল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম