1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
মাগুরায় করোনা সন্দেহে ২৩ জনের নমুনা সংগ্রহ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

মাগুরায় করোনা সন্দেহে ২৩ জনের নমুনা সংগ্রহ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ১১৭ বার

মোঃ সাইফুল্লাহ : মাগুরায় করোনা সন্দেহে এখন পর্যন্ত ২৩ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। এদের মধ্যে মাগুরা পৌরসভায়-৫ সদর উপজেলায় ২ জন,শালিখা উপজেলায় ৭ জন, শ্রীপুর উপজেলায় ৫ জন এবং মহম্মদপুর উপজেলায় ৪ জন। এছাড়া বৃহস্পতিবার পর্যন্ত
৩৯৭জন বিদেশ ফেরত ব্যক্তিকেই হোম কোয়ারেন্টাইন থেকে মুক্তি দেয়া হয়েছে। তবে করোনা সংক্রমন থেকে রক্ষা পেতে সবাইকেই ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দিয়েছেন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

মাগুরা সিভিল সার্জন অফিসের কন্ট্রোল রুমের দায়িত্বেে নিয়োজিত ডাঃ আরিফুর রহমান আজ দুুুপুরে আমাদের প্রতিনিধিকে জানান -এ পর্যন্ত মাগুরা জেলায় ২৩ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। অপরদিকে জেলায় বিদেশ ফেরত( অফিসিয়ালি) সর্বমোট ৩৯৭ জন ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বাধ্য করা করা হয়। এর মধ্যে বৃহস্পতিবার পর্যন্ত ৩৯৭ জনের ই হোম কোয়েরেন্টাইন শেষ হয়েছে। তবে এখনো আনঅফিসিয়াল অনেকেই হোম কোয়ারেন্টাইনে আছেন।

মাগুরা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, মাগুরায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত রোগী পাওয়া যায়নি। তবে করোনা সন্দেহে ২৩ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে,যাদের রির্পোট এসেছে তাদের সবারই নেগেটিভ রির্পোট এসেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম