1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় করোনা সন্দেহে ২৩ জনের নমুনা সংগ্রহ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মাগুরায় করোনা সন্দেহে ২৩ জনের নমুনা সংগ্রহ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ১২৮ বার

মোঃ সাইফুল্লাহ : মাগুরায় করোনা সন্দেহে এখন পর্যন্ত ২৩ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। এদের মধ্যে মাগুরা পৌরসভায়-৫ সদর উপজেলায় ২ জন,শালিখা উপজেলায় ৭ জন, শ্রীপুর উপজেলায় ৫ জন এবং মহম্মদপুর উপজেলায় ৪ জন। এছাড়া বৃহস্পতিবার পর্যন্ত
৩৯৭জন বিদেশ ফেরত ব্যক্তিকেই হোম কোয়ারেন্টাইন থেকে মুক্তি দেয়া হয়েছে। তবে করোনা সংক্রমন থেকে রক্ষা পেতে সবাইকেই ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দিয়েছেন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

মাগুরা সিভিল সার্জন অফিসের কন্ট্রোল রুমের দায়িত্বেে নিয়োজিত ডাঃ আরিফুর রহমান আজ দুুুপুরে আমাদের প্রতিনিধিকে জানান -এ পর্যন্ত মাগুরা জেলায় ২৩ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। অপরদিকে জেলায় বিদেশ ফেরত( অফিসিয়ালি) সর্বমোট ৩৯৭ জন ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বাধ্য করা করা হয়। এর মধ্যে বৃহস্পতিবার পর্যন্ত ৩৯৭ জনের ই হোম কোয়েরেন্টাইন শেষ হয়েছে। তবে এখনো আনঅফিসিয়াল অনেকেই হোম কোয়ারেন্টাইনে আছেন।

মাগুরা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, মাগুরায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত রোগী পাওয়া যায়নি। তবে করোনা সন্দেহে ২৩ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে,যাদের রির্পোট এসেছে তাদের সবারই নেগেটিভ রির্পোট এসেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম