1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
“মায়ের আত্মার মাগফেরাত কামনায় দোয়া চেয়ে” শরণখোলায় ত্রান নিয়ে অসহায়দের পাশে যুবলীগ নেতা হিরু ও তার পরিবার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

“মায়ের আত্মার মাগফেরাত কামনায় দোয়া চেয়ে” শরণখোলায় ত্রান নিয়ে অসহায়দের পাশে যুবলীগ নেতা হিরু ও তার পরিবার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ১২২ বার

নইন আবু নাঈম, বাগেরহাট ঃ
মায়ের আত্মার মাগফেরাত ও দোয়া কামনায় করোনার প্রাদুর্ভাবে অসহায় ও কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দিলেন বাগেরহাটের শরণখোলার যুবলীগ নেতা ফারুক হোসেন হিরু ও তার পরিবার। করোনার প্রভাবে বেকার হয়ে পড়া ৩০০শত পরিবারকে পারিবারিক উদ্যেগে খাদ্য সহায়তা/ত্রান বিতরন করেছেন যুবলীগ নেতা ও তার পরিবারের সদস্যরা। সকাল ১১টায় উপজেলার উত্তর কদমতলা গ্রামের নিজ বাড়িতে বসে তিনিসহ পরিবারের সদস্যরা অসহায়দের মাঝে এ সকল ত্রান সামগ্রীর প্যাকেটগুলো বিতরণ করেন।
সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা যুবলীগের সদস্য এবং কেমিষ্ট এ্যান্ড ড্রাগিষ্ট সমিতির সাধারন সম্পাদক রায়েন্দা বাজারের ঔষধ ব্যবসায়ী মোঃ ফারুক হোসেন হিরু বলেন, করোনা ভাইরাসের কারণে দিনমজুর, ভ্যান চালক সহ কর্মহীন মানুষের দুর্দশার কথা চিন্তা করে উপজেলা প্রশাসনের অনুমতিক্রমে উপজেলার বিভিন্ন এলাকার কর্মহীন প্রায় ৩০০শ পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, যতদিন বেঁচে থাকব ততদিন অসহায় মানুষের জন্য কাজ করে যাব। করোনা প্রদূর্ভাব সম্পূর্নরুপে নিমর্ূল না হওয়া পর্যন্ত এবং কর্মহীন মানুষ স্বাভাবিক জীবনে ফিরে আসা না পর্যন্ত আমার এবং আমার পরিারের পক্ষ থেকে ক্ষুদ্র এ প্রয়াস অব্যাহত থাকবে বলে তিনি জানান। তবে, এমন দুর্যোগ মুহুর্তে আমার এমন কর্মকান্ডে উৎসাহিত হয়ে সমাজের বিত্তবানরা এগিয়ে আসবে তিনি মনে করেন। এছাড়াও করোনা প্রাদুর্ভাবে শুরু থেকে যুবলীগ নেতা হিরু বিভিন্ন মানুষের মাঝে বিনামুল্যে মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লোবস, সাবান সহ অনেক সামগ্রী সরবারহ করে আসছেন। তারমতে শুধু মাত্র করোনা নয় দেশের যে কোন দুর্যোগে ভেদাভেদ ভুলে সমাজের সকল তরুনদের প্রত্যেক অসহায় পরিবারের পাশে দাড়ানো উচিৎ। খাদ্য সহায়তা প্যাকেজের মধ্যে ছিল ৮কেজি চাল, আধা কেজি ডাল, ২কেজি আলু, আধা লিটার তেল, আধা কেজি পিয়ঁ্বাজ ও ১টি সাবান।
ত্রানসামগ্রী বিতরনকালে যুবলীগ নেতার পিতা (অবসরপ্রাপ্ত) ফরেস্টার মো. মমিন উল্লাহ মুন্সী, প্রবাসী ভাই আ. রাজ্জাক টিনু ও আব্দুল্লাহ আল মামুন, ছেলে মো. হাসান সহ পরিবারের অন্যান্য সদস্যরা উপাস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম